বলিউড

Jawan Movie: জওয়ান পুলিশ! শাহরুখের ‘চালেয়া’ গানে নেচে ভাইরাল মুম্বইয়ের পুলিশ অফিসার

শাহরুখ খানের ছবি ‘জওয়ান’ সারা দেশ জুড়ে প্রত্যেকটি সিনেমা হলে রমরমিয়ে চলেছে। ‘জওয়ান’-এর এমন গগনচুম্বী সাফল্যের সাক্ষী সারা দেশের মানুষ। ইতিমধ্যেই বক্স অফিসে ১০২২ কোটি টাকা ইনকাম করে ফেলেছে ‘জওয়ান’। বক্স অফিসে কার্যত অপ্রতিরোধ্য শাহরুখের ‘জওয়ান’। পাঠান সিনেমার পর জওয়ান সিনেমা দিয়ে নিজের রেকর্ড নিজেই ভেঙেছেন শাহরুখ খান। তিন সপ্তাহেই ‘জওয়ান’ হাজার কোটির গণ্ডি পার করেছে। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু বেল্টেও জোর টক্কর দিয়েছে এই ছবি।

তবে শুধু যে সিনেমাটা হিট করেছে এমনটা নয়। “জওয়ান” সিনেমার প্রত্যেকটা গান সুপার ডুপার হিট। ‘জওয়ান’-এর গান ‘চালেয়া’ এখন সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ড। মুম্বইয়ের একজন পুলিশ অফিসার এবার এই গানের তালে ডান্স পারফর্ম করে দারুন জনপ্রিয়তা অর্জন করে নিলেন। তাঁর নাচের ভিডিও দারুন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে যে, অমল কাম্বলে নামক ওই পুলিশ কর্মকর্তা একটি কমলা টি-শার্ট, কালো কার্গো প্যান্ট, কালো স্পোর্টস জুতা এবং স্টাইলিশ ম্যাচিং সানগ্লাস পরে রয়েছেন। গানের তালে সঙ্গে তাঁর নাচের স্টেপ দেখে রীতিমত মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। ১ সেপ্টেম্বর ভিডিওটি ইনস্টাগ্রামে পোষ্ট করেছেন ওই পুলিশ কর্মকর্তা । তারপর থেকে ৯.২ মিলিয়ন ভিউ পেয়েছে ভিডিওটি। লাইক পড়েছে ১.২ মিলিয়নেরও বেশি। কমেন্ট সেকশনে সকলেই প্রশংসা করেছেন এই পুলিশ আধিকারিকের।

একজন ব্যক্তি ভিডিওর কমেন্ট সেকশনে লেখেন, “স্যার একটা ছোট পরামর্শ। সিনেমা থিয়েটারে যান এবং যখন এই গানটি বড় পর্দায় আসবে, তখন Srk-এর সঙ্গে মন খুলে নেচে উঠুন। মানুষ পাগল হয়ে যাবে। এই বয়সে মুম্বই পুলিশের কাউকে নাচতে মানুষ কমই দেখেছে”। অন্য আরেকজন লেখেন, “ট্রেন্ডের বিজয়ী”। অন্য একজন বলেছেন, “আপনি প্রমাণ করেছেন পারফরম্যান্সের কাছে বয়স একটি সংখ্যা মাত্র”।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh