টলিউড

পড়াশুনা না করেই পরীক্ষায় পাশ করে গেলেন যশ! ব্যর্থতার পরেই আসে সফলতা, বুঝিয়ে দিলেন যশ দাশগুপ্ত

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন যশ দাশগুপ্ত। তিনি প্রায় রোজই নিজের একাধিক ফটোশুটের ছবি কিংবা শুটিং স্পটের ছবি শেয়ার করে থাকেন নিজস্ব সোশ্যাল অ্যাকাউন্ট থেকে। নেটদুনিয়ায় অভিনেতার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তারাও প্রায় তার সমস্ত পোস্ট দেখার জন্য মুখিয়ে থাকেন। সম্প্রতি অভিনেতার আরো একটি ইনস্টারিল ভাইরাল হয়েছে।

কদিন আগেই দীপাবলি ছিল। সেদিন খুব কাছের কয়েকজনকে ডেকে ঘরোয়া ভাবে নিজেদের বাড়িতেই দীপাবলি পালন করলেন অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরাত জাহান। তবে সম্প্রতি ভাইরাল হওয়া ইন্সটারিলে অভিনেতাকে ফানুস ওড়াতে দেখা গিয়েছে। বারবার ব্যর্থ হওয়ার পরেও তিনি শেষ পর্যন্ত ফানুসটিকে আকাশে উড়িয়ে ছিলেন।

সম্প্রতি অভিনেতা যশ দাশগুপ্ত একটি ইনস্টারিল শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে একটি ফানুস ওড়াতে কালঘাম ছুটে গেছে যশ দাশগুপ্তের। যতবার তিনি সেটিকে উপরের দিকে তোলার চেষ্টা করছিলেন ততোবারই তা মাটিতে নেমে আসছিল। শেষ পর্যন্ত তিনি তার চেষ্টায় সফল হয়েছিলেন। অর্থাৎ শেষ পর্যন্ত যশ দাশগুপ্ত ফানুসটিকে সফলভাবে ওড়াতে পেরেছিলেন। সম্প্রতি এই রিলটি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, দিওয়ালি আগে না পড়েই পরীক্ষায় পাশ করে গিয়েছেন তিনি। সম্প্রতি এই রিলটি তুমুল ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

এবছর অভিনেতা নিজের ছেলে ঈশানের সঙ্গে প্রথম দীপাবলি কাটালেন। তবে ছেলের ছবি এখনো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি তিনি। তিনি এখনই তার ছেলেকে সকলের সামনে নিয়ে আসতে চান না। তাকে স্বাভাবিক ভাবেই বড় হতে দিতে চান যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহান।

বর্তমানে কাজের পাশাপাশি বাবা হিসেবে বেশ অনেকটাই সময় দিচ্ছেন ছেলেকে। আর নুসরাত জাহান আগেই বলে দিয়েছেন বাবা হিসেবে তিনি যশকে ফুল মার্কস দিচ্ছেন। এরপরে সত্যিই আর বলার কিছু থাকে না। সম্প্রতি অভিনেতার ফানুস ওড়ানোর এই রিলটি দেখে বেশ মজাই পেয়েছেন তার অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Back to top button