টলিউড

শামি টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ব্যস্ত থাকলেও তার স্ত্রী খোশ মেজাজেই সাজগোজ চালিয়ে যাচ্ছেন, ভাইরাল ভিডিও

বর্তমানে ভারতীয় দলের অন্যতম সেরা বোলার হলেন মহম্মদ শামি। অনেক ম্যাচে তিনি একাই উইকেট নিয়ে ম্যাচ জিতিয়েছেন। তবে শামি তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই চর্চায় থাকেন মিডিয়াতে। ভারতীয় দলের এই বোলারের জনপ্রিয়তার সূত্র ধরেই সর্বদা চর্চায় থাকেন তার স্ত্রী হাসিনা জাহানও।

তাদের দুজনের মধ্যে সমস্যার শেষ নেই। স্ত্রী হাসিনার সঙ্গে তার সম্পর্ক নিয়ে বিতর্ক চলছে অনেকদিন ধরেই। এখনো পর্যন্ত বিবাহবিচ্ছেদ না হলেও সেই বিতর্কের জল গড়িয়েছে থানা-আদালত পর্যন্ত। এর মাঝেও হাসিনা জাহান ভীষণভাবে অ্যাক্টিভ থাকেন নিজের সোশ্যাল মিডিয়া থেকে। সম্প্রতি তার একটি মেকওভারের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

মহম্মদ শামির স্ত্রী হিসেবে হাসিনার জনপ্রিয়তা নেহাত কম নয় নেটদুনিয়ায়। অনুরাগীও রয়েছে অসংখ্য। তার শেয়ার করা যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় নিমেষে। অনেক সময় মেয়ের সাথে কাটানো ব্যক্তিগত মুহূর্তের ছবি অথবা ভিডিও শেয়ার করে থাকেন তিনি। যা ঝড়ের গতিতে ভাইরাল হয় নেটিজেনদের মধ্যে। সম্প্রতি তার সাজগোজের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে হাসিনা একটি চেয়ারে বসে রয়েছেন আর দুজন মেকওভার করছেন। সম্ভবত এটি কোন এক পার্লারের ছবি। মেকওভার চলাকালীন এই শর্ট ভিডিওটি বানিয়ে পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া ওয়ালে। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডেই ‘সজনা হ্যায় মুঝে সজনা কে লিয়ে’ এই সুপারহিট হিন্দি গানটি লাগিয়েছেন। এই ভিডিওতে হাসিনাকে দেখা গিয়েছে একটি লাল রঙের স্লিভলেস গাউনে।

 

View this post on Instagram

 

A post shared by hasin jahan (@hasinjahanofficial)

এই ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই নেটিজেনরা প্রশ্ন তুলেছেন তিনি কার জন্য এত সেজে উঠেছেন? সজনা বলতে তিনি কার কথা বুঝিয়েছেন তা স্পষ্ট নয় নেটিজেনদের কাছে। মহম্মদ শামি এখন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েই ব্যস্ত। এই পরিস্থিতিতে হাসিনার সাজের কারণ খুঁজে পাননি নেটিজেনরা, তাই এমন প্রশ্ন তুলেছেন তারা। তবে এই সমস্ত প্রশ্নে একেবারেই কর্ণপাত করেননি হাসিনা জাহান।

 

View this post on Instagram

 

A post shared by hasin jahan (@hasinjahanofficial)

Back to top button