বাংলা সিরিয়াল

‘পরম সুন্দরী’তে নেচে নেটদুনিয়ায় আবারো ভাইরাল গৌরব পত্নী দেবলীনা কুমার! উত্তম কুমারের নাতবউ এর ঠুমকায় কাত হল নেটপাড়া

টলিউড ইন্ডাস্ট্রির পরিচিত মুখ দেবলীনা কুমার। ইতিমধ্যেই গৌরবের সঙ্গে নিজের বিয়ের নয় মাস পার করে ফেলেছেন তিনি। বর্তমানে সেভাবে সিনেমা বা ধারাবাহিকে দেখা মেলে না তার। জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’এর ডান্স গুরু হিসেবে দেখা মেলে তার। এছাড়াও নেটদুনিয়ায় বেশ ভালই অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়ই নিজের নানা ইউনিক লুকের ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী, যা ভাইরাল হয় নিমেষে।

টলিউডের এই অভিনেত্রী ট্রেন্ডিংয়ে বিশ্বাস করেন না। তাই তিনি ট্রেন্ডের বাইরে গিয়ে বলিউডের জনপ্রিয় সিনেমা মিমি ছবির ‘পরম সুন্দরী’র মতো হিট গানে নেচে রিল আকারে সেই ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। যা গোটা নেটদুনিয়ায় এখন ভাইরাল। দেবলীনা কুমার একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভাল নৃত্যশিল্পীও তা জানতে বাকি নেই কারোরই। তায নাচ দেখেই বোঝা যায় তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী। সম্প্রতি তার নাচের প্রশংসা করেছেন তারা একাধিক অনুরাগীরা। অনেকে তার এই নাচের ভিডিওকে দিওয়ালির উপহার হিসেবেই ধরে নিয়েছেন। বলাই বাহুল্য অভিনেত্রী এখন সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন।

ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রী দেবলীনা কুমারকে গোলাপি লেহেঙ্গা ও নীল রঙের বেনারসি ওড়নায় দেখা গিয়েছে। খোলা চুলে এবং মানানসই গয়নায় দারুন নেচেছেন তিনি। তার নাচের প্রশংসা করেছেন তার অনুরাগীরা এবং নেটিজেনদের একাংশ। বর্তমানে তার এই নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে ট্রেন্ডিং-এ চলে এসেছে।

দেবলীনা কুমার উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রী। বিয়ের আগে থেকেই তাদের সম্পর্ক নিয়ে চারিদিকে গুঞ্জন ছিল প্রচুর। তবে সেই গুঞ্জনে সায় দিয়ে গত বছর ডিসেম্বর মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল এই জুটি। এখন সোশ্যাল মিডিয়ার অন্যতম হিট জুটি তারা। সাইকেল চালাতে এবং ঘুরে বেড়াতে পছন্দ করেন দুজনেই। তার ঝলক প্রায়ই মেলে নেটদুনিয়ায়। গৌরব চট্টোপাধ্যায়ের বাড়ির যে কোন অনুষ্ঠানের একেবারে সাবেকি সাজে দেখা মেলে অভিনেত্রীর। অবশ্য যেকোন সাজেই লাস্যময়ী অভিনেত্রী। সম্প্রতি তার এই নাচের ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button