টলিউড

যমজ ছেলেকে নিয়ে প্রথম দিন স্কুলের পথে সম্রাট ময়না, ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই ভাইরাল

টলিউডে(Tollywood)র অত্যন্ত জনপ্রিয় মুখ ময়না মুখার্জি (Moyna Mukheejee)এবং সম্রাট মুখার্জি(Samrat Mukherjee)। এই রিয়েল লাইফ জুটিকে একসঙ্গে দেখার জন্য মুখে রয়েছেন তাদের ভক্তরা। যদিও দুজনে একসঙ্গে হয়তো ধারাবাহিক বা কোন প্রজেক্টে কাজ করেননি কিন্তু আলাদা আলাদা ভাবে দুজনেই ভীষণভাবে সফল। এই মুহূর্তে ময়নাকে দেখা যাচ্ছে একাধিক ধারাবাহিকে কাজ করতে। পাশাপাশি সম্রাট ব্যস্ত নিজের নাচ এক্টিং স্কুল নিয়ে।

তবে বহুবছর বিয়ে হয়ে গেলেও একটা সময় ছিল যখন অনেকটা সময় নিঃসন্তান থাকতে হয়েছে এই টলিউড কাপলকে। সেই দুঃখের কথা একাধিকবার অনুষ্ঠানে এসে শেয়ার করে নিয়েছেন দুজনে। তবে অবশেষে দুজনের সুখের দিন হাজির। এক নয় যমজ সন্তানের জন্ম দিয়েছেন ময়না। দীর্ঘ বছর নিঃসন্তান থাকার পর হঠাৎ করে তারকা দম্পতির স্কুলে এসেছেন জমজ ছেলে। আর এত সুন্দর একটা খবর ভক্তদের সঙ্গে শেয়ার না করে পারেননি তারকা দম্পতি।

তারপর থেকেই নিজেদের ছেলেদের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্ত ভাগ করে নেন সামাজিক মাধ্যমে। সম্প্রতি নিজের জমজ ছেলেকে নিয়ে স্কুলের পথে হাঁটা লাগালেন ময়না এবং সম্রাট। দুই ছেলের প্রথম স্কুল আর এই খুশির মুহূর্তকে ফ্রেম বন্দি করে রাখলে দুজনেই। সেই ছবি সামাজিক মাধ্যমেও ছড়িয়ে দিয়েছেন দুজনে।

আর সেই ছবি সামাজিক মাধ্যমে আসতেই মুহূর্তে ভাইরাল। তাদের অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারকা দম্পতিকে। পাশাপাশি তাদের ছেলেদের প্রথম স্কুল জীবনের শুরুর জন্যও শুভেচ্ছা জানিয়েছেন। প্রসঙ্গত এই মুহূর্তে ময়না মুখার্জীকে দেখা যাচ্ছে এক্কাদোক্কা এবং বালিঝড় ধারাবাহিকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh