বাংলা সিরিয়াল

স্টেজে দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতলেন ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা! ১০০% লাভ সিনেমার টাইটেল ট্র্যাক গেয়ে একেবারে ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

বহু জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী হওয়া সত্ত্বেও স্টেজ শো করা সবার পক্ষে খুব একটা সহজ হয় না। তবে এবার স্টেজ শো করে মঞ্চ মাতালেন ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা ওরফে অভিনেত্রী অহনা দত্ত। ওপেন স্টেজে ১০০০% লাভ সিনেমার টাইটেল ট্রাক গেয়ে মন জয় করেছেন সবার। অহনাকে নিশ্চয়ই সকলেই চেনেন। কারণ স্টার জলসা ‘অনুরাগের ছোঁয়া’তে মিশকার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী অহনা।

বঙ্গ সেরা এই ধারাবাহিকের মিশকা একটি নেগেটিভ চরিত্র। যে বছরের পর বছর ধরে ভুল বোঝাচ্ছে সূর্যকে। হলে সূর্য আর দীপার মধ্যে দূরত্ব বেড়েই চলেছে। এতটাই দূরত্ব বেড়েছে যে দীপার গর্ভে থাকা সন্তানও যে সূর্যর সে কথাও সূর্য মানতে চায়নি। এরপর সোনা বড় হয় তার বাবার কাছে আর রুপা বড় হয় তার মায়ের কাছে।

ধারাবাহিকের মিশকার চরিত্রের জন্য দর্শক তাঁকে ভীষণভাবে অপছন্দ করেন। তবে অভিনেত্রী হিসেবে অহনাকে দর্শক ভীষণ পছন্দ করেন। এর পরেও অভিনেত্রী নানান স্টেজ শো করেন। সম্প্রতি এমনই একটি স্টেজ শোতে দেখতে পাওয়া গিয়েছে তাঁকে। তবে এই দিন সোজা শুটিং থেকে স্টেজে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। তাই তার দেখা মিলেছিল একেবারে মিশকার লুকেই।

তবে মিশকার লুকে থাকলেও ভেতরের মানুষটা যে অহনা সে কথা নিজেই স্পষ্ট করে দিয়েছেন তিনি। এদিন স্টেজে উঠতেই অভিনেত্রীকে একজন দর্শক স্থান থেকে আই লাভ ইউ বলেন। মিশকা যেমনই হোক অহনা একেবারেই তেমনটা নয় এ কথা স্পষ্ট ভাবে জানিয়ে দেন অভিনেত্রী। দর্শকদের সাথে আড্ডা দেওয়ার পর ১০০% লাভ সিনেমার টাইটেল ট্র্যাক গাইতে শোনা গিয়েছে অভিনেত্রীকে সম্প্রতি ‘ASHIRBAD PHOTOGRAPHY’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়। মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সেই ভিডিও।

Back to top button

Ad Blocker Detected!

Refresh