টলিউড

রামনবমী নিয়ে গোটা বাংলা যেখানে জ্বলছে! স্টেশনে স্টেশনে চলছে পুলিশি পাহারা, তার মাঝেই হনুমান চালিশা পাঠ করলেন অভিনেত্রী মধুবনী গোস্বামী

অভিনেত্রী মধুবনী গোস্বামী(Madhubani Goswami) ঠিক যতটা নিজের ক্যারিয়ারে সফল তেমনই একজন অত্যন্ত সুগৃহিনীও বটে। একদিকে নিজের ক্যারিয়ার সামলাচ্ছেন অন্য দিকে পারিবারিক বিষয়েও নজর রাখছেন যথেষ্ট। তবে সোশ্যাল মিডিয়াতে(Social Media) বরাবর অ্যাক্টিভ মধুমনি। এবার সোশ্যাল মিডিয়াতেই নতুন ভিডিও আপলোড করে আবার চর্চায় তিনি।

একই রামনবমীর জন্য গোটা বাংলায় আপাতত আগুন জ্বলছে। বিভিন্ন স্টেশনে মোতায়েন করা হয়েছে পুলিশি পাহারা। তার মধ্যেই নতুন করে হনুমান চালিশা পাঠ করলেন মধুবনী গোস্বামী। শুধু তাই নয় দর্শকদের নজর কেড়ে নিয়েছেন তিনি। না দেখে একনাগাড়ে মন দিয়ে হনুমান চালিশা পাঠ করলেন তিনি। আর তার কিছু ঝলক সোশ্যাল মিডিয়াতে আপলোড করলেন। পুরোটা যদিও আপলোড করা সম্ভব হয়নি। কিন্তু তার নিপাট ভক্তি দেখে আপ্লুত দর্শক।

ঈশ্বর প্রেম এবং সেবা নিতান্তই ভালোবাসেন তিনি। বাড়িতে গোপাল পূজা করেন। ভক্তিপুর ঈশ্বরের নাম গান করেন। সেই কথা আগেই জানিয়েছিলেন সামাজিক মাধ্যমে। এমনকি গোপালের সেবা করে নিজের ছেলে কেশবকে পেয়েছেন তিনি। এমনটাই বিশ্বাস করেন মধুবনী।

তবে অভিনেত্রীর এই গুণ দেখে মুগ্ধ তার দর্শক। কেউ লিখেছেন,’ আপনি এত ভাল গান করেন’! আবার কেউ লিখেছেন,’ তোমার হনুমান চালিশা পার্ট অন্তত দশবার শুনলাম। এই পাঠ করবে বলেই হয়তো বলাটা আরো সুন্দর হয়ে গেছে তোমার’।

প্রসঙ্গত রামনবমী উদযাপনের দিন গোটা রাজ্যে টালমাটাল পরিস্থিতি সৃষ্টি হয়েছিল। জায়গায় জায়গায় ধর্মীয় কোন্দল দেখা দিয়েছে। কেউ বাখিয়ে দিয়েছে রামনবমী বাংলার সংস্কৃতি নয়। আবার কেউ সম্প্রীতির বার্তা দিয়েছেন। তবে মধুবনীর এই প্রয়াস দেখে খুশি অনেকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh