বাংলা সিরিয়াল

সূর্যর সামনে মিশকার সব সত্যি ফাঁস করে দিল রুপা, ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে আসতে চলেছে জমজমাট পর্ব

এই মুহূর্তে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জমজমা সিরিয়াল হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকটি শুরুর সময় থেকেই বেশ ভালো ফলাফল করেছিল টিআরপি তালিকায়। বর্তমানে তো বাজিমাত করেছে প্রতিটি পর্বে। প্রতিটি পর্বেই থাকছে নিত্য নতুন চমক। শেষ কয়েক মাস ধরে টিআরপি তালিকার প্রথম স্থান দখল করে আছে। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র সূর্য এবং দীপার প্রেম কাহিনী দিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিকের গল্প।

বর্তমানে তাদের দুই সন্তানের গল্প দেখানো হচ্ছে ধারাবাহিকে। সোনা রুপার জন্যও ধারাবাহিকের জনপ্রিয়তা যেন আরো কয়েকগুণ বেড়ে গিয়েছে। দর্শকেরা ভেবেছিল হয়তো এবারে সোনা এবং রুপার হাত ধরেই তাদের বাবা এবং মা কাছাকাছি আসবে। তবে কোথায় কি ধারাবাহিকে এখনো সেই একঘেয়ে ট্র্যাক চলছে।

ধারাবাহিকে সূর্য এবং দীপার মধ্যে যে ভুল বুঝে তৈরি করেছিল মিশকা তা এখনো চলছে। কোনোভাবেই সূর্য এবং দীপার সামনে আসল সত্যিটা আসে না বরং ভুল বোঝাবুঝি আরো বাড়িয়ে তুলছে। তবে সোনা এবং রুপা দুজনেই খুব বুদ্ধিমতী। দুজনেই পচা আন্টি মানে মিশকার ষড়যন্ত্র ফাঁস করে দেয়। সম্প্রতি, জানা গিয়েছে মিশকা যে সূর্যকে ডিভোর্স দেওয়ার জন্য দীপার উপর চাপ সৃষ্টি করছে তা জানতে পেরে যাবে সূর্য। অন্যদিকে দীপার যে আরেকটি মেয়েও আছে সেকথাও জেনে যাবে সে। সেনগুপ্ত বাড়ি থেকে দীপা চলে গেলে সূর্য মনে মনে স্থির করে সে দীপা আর রুপাকে ফিরিয়ে আনবে বাড়িতে।

রুপা ডিভোর্স আর তার আরেক বোনের কথা জানতে পেরে যায়। সূর্যও সেই সময় সেখানে উপস্থিত হয় আর সে রুপাকে ফোনে কথা বলতে দেখলে জিজ্ঞাসা করে সে কার সাথে কথা বলছে? রুপা সূর্যকে জানিয়ে দেয় যে, পচা আন্টি তার মাকে ফোন করে বাবাকে ডিভোর্স দিতে বলছে আবার আরেক মেয়ের কোথাও বলছে। এইসব কিছুই ইউটিউবের এক চ্যানেল থেকে জানা গিয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh