বাংলা সিরিয়াল

লড়াইটা এবার সমানে সমানে, অনুরাগের ছোঁয়ার সঙ্গেই জয়েন্ট টপার জগদ্ধাত্রী! অন্যদিকে তোমার খোলা হাওয়া নতুন স্লটে গিয়ে বাজিমাত করছে, সামনে এলো নতুন সেরাদের তালিকা

দীর্ঘ অপেক্ষার অবসান অবশেষে সামনে এলো এই সপ্তাহে টিআরপি তালিকা। বৃহস্পতিবার মানেই সকাল থেকেই একটা উত্তেজনা কাজ করে সবার মনে। কোন ধারাবাহিক এগিয়ে থাকবে কতটা পিছিয়ে যাবে আগের সপ্তাহ থেকে একটা টানা পড়েন চলতে থাকে সবার মনে। তবে এবারের সবাইকে চমকে দিয়ে টপারের জায়গায় ফিরল জগদ্ধাত্রী। অনুরাগের ছোঁয়ার সঙ্গে নিজেদের জায়গা ভাগ করে নিল জি বাংলার এই ধারাবাহিক।

বুঝিয়ে দিল লড়াইটা এখনো শেষ হয়নি। চলতি সপ্তাহে জয়েন্ট উইনার অনুরাগের ছোঁয়া(Anurager Choya) এবং জগদ্ধাত্রী(Jagadhatri)। স্বাভাবিকভাবেই অনুরাগ ভক্তদের মনে একটা চিন্তা বেড়ে গেল। যদিও নিজেদের ধারাবাহিকের উপর এখনো আস্থা রাখছেন তারা। অন্যদিকে গৌরী এলো সঙ্গে জায়গা ভাগাভাগি করে নিল নিম ফুলের মধু। দ্বিতীয় স্থান দখল করল নিজেরা।

তবে সবথেকে নজর কাড়া ব্যাপার যে ধারাবাহিক একেবারেই চলছিল না, নতুন স্লট পেয়ে তোমার খোলা হাওয়া এখন স্লট লিড করছে। ঝিলমিল আর আবির নতুন করে খেলা দেখাতে শুরু করেছে। এখন এক নজরে দেখে নেওয়া যাক কোন ধারাবাহিক কত নম্বরে নিজেদের ধরে রাখল।

প্রথম-অনুরাগের ছোঁয়া/ জগদ্ধাত্রী( ৮.০)

দ্বিতীয়-নিম ফুলের মধু /গৌরী এলো (৭.২)

তৃতীয়-খেলনা বাড়ি (৬.৭)

চতুর্থ-রাঙা বউ (৬.২)

পঞ্চম- পঞ্চমী (৬.১)

ষষ্ঠ-মেয়েবেলা (৫.৮)

সপ্তম-গাঁটছড়া/ বাংলা মিডিয়াম (৫.৫)

অষ্টম- মিঠাই (৫.৩)

নবম-এক্কাদোক্কা( ৫.২)

দশম-সোহাগ জল( ৪.৯)

এবার দেখে নেওয়া যাক নন ফিকশন শো গুলির মধ্যে কোনটি এগিয়ে কোনটি বা গেল একটু পিছিয়ে। প্রথমেই আসি ডান্স বাংলা ডান্সের কথায়। জনপ্রিয় এই রিয়ালিটি শো এর প্রাপ্ত নম্বর (৬.১)। অন্যদিকে সুপার সিঙ্গার ফোর পেয়েছে (৩.৯) নম্বর।

তবে প্রথম সপ্তাহেই খাতা খুলেছে নতুন শুরু হওয়া ধারাবাহিক মুকুট। ওপেনিং এই (৪.১) নম্বর হাতিয়ে নিয়েছে এই নয়া ধারাবাহিক। আগামী দিনেও যে ভালো ফলাফল করবে এমনটাই আশা করছেন অনেকে। প্রসঙ্গত অনুরাগের ছোঁয়ার প্রতিপক্ষ হিসেবে জি বাংলা এনেছে এই ধারাবাহিক। আর প্রথম সপ্তাহে যথেষ্ট টেক্কা দিয়েছে ধারাবাহিককে। এখন দেখার আগামী দিনে অনুরাগের ছোঁয়াকে টপকে যেতে পারে কিনা মুকুট।

Back to top button

Ad Blocker Detected!

Refresh