বাংলা সিরিয়াল

‘ডান্স বাংলা ডান্সটা এরাই পুরো বাজে করে দিল’! প্রতিযোগীদের সুযোগ না দিয়েই যখন তখন স্টেজে উঠে নাচ শুরু করে দিচ্ছে বিচারকরা, ‘দিন দিন সার্কাস বানিয়ে ফেলছে অনুষ্ঠানটাকে’! অসহ্য লাগছে দর্শকদের

জি বাংলা(Zee Bangla)র পর্দায় প্রতি বছরের মতোই আবার ফিরে এসেছে জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স(Dance Bangla Dance)। তবে শুরুতেই জানা গিয়েছিল এই অনুষ্ঠানে থাকবে একটার পর একটা চমক। প্রথম চমক অবশ্যই মিঠুন চক্রবর্তীর এই অনুষ্ঠানে ফেরা। মাঝে কিছু সিজন তাকে এই অনুষ্ঠানে দেখতে পাওয়া না গেলেও। আবার মহাগুরুর আসনে ফিরেছেন মিঠুন। পাশাপাশি অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে দেখা গিয়েছে অঙ্কুশ হাজরাকে।

শুরুর থেকেই চর্চায় ছিল এই অনুষ্ঠানের বিচারক মন্ডলীকে নিয়ে। কারণ সেই আসনে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলী ,শ্রাবন্তী চ্যাটার্জী এবং মৌনি রায়। তবে বর্তমানে মৌলীর পরিবর্তে দেখা যাচ্ছে পূজাকে। দর্শকদের মতে যারা নিজেরাই নাচতে পারে না তারা নাকি আবার নাচের বিচারক। এই নিয়ে কম কটাক্ষ করা হয়নি অনুষ্ঠানকে।

তারপরেও ভালো টিআরপি নিয়ে এগিয়ে চলেছে এই অনুষ্ঠান। কিন্তু দিনদিন যেন এই অনুষ্ঠান অসহ্যের কারণ হয়ে উঠছে দর্শকদের কাছে। যার জন্য মূল দায়ী বিচারকরা এবং সঞ্চালক। তারা যখন তখন স্টেজে উঠে নাচতে শুরু করে দিচ্ছেন। শুধু তাই নয় তাদের স্টেপ দেখে হিসেব লুটোপুটি খাচ্ছেন দর্শক। এক জায়গায় দাঁড়িয়ে স্ট্যাচুর মত নেচে যাচ্ছে সবাই। শুধু হাত দুলছে।

আর নাচের অনুষ্ঠানে বিচারকদের এমন লাফালাফি কারোরই ভালো লাগছে না। সম্প্রতি ডান্স বাংলা ডান্সের তরফেই শেয়ার করা হয়েছে একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে আবার উঠে পড়েছেন তিন বিচারক আর অঙ্কুশ। বলিউডের পরম সুন্দরী গানে সেই ‘স্ট্যাচু ডান্স’ করছেন তারা। অর্থাৎ এক জায়গায় দাঁড়িয়ে শুধু হাত পা নাড়ছেন। যদিও লেখা রয়েছে তারকাদের নাচে জমজমাট ডান্স বাংলা ডান্স। তবে মন্তব্য বাক্স বলছে অন্য কিছু। সেখানে দেখা যাচ্ছে ঠিকই মাত্রায় বিরক্ত হচ্ছেন দর্শক। কেউ কেউ তোর রাগ চেপে রাখতে না পেরে উগরে দিয়েছেন সেটা।

এক নেটিজেন লিখেছেন,’ ডান্স বাংলা ডান্সটা এরাই পুরো বাজে করে দিল’। অপর একজন লিখেছেন,’ যেমন খুশি তেমন নাচো প্রতিযোগিতা’। কেউ কেউ তো তাদের জোকার পর্যন্ত বলেছেন। প্রসঙ্গত এই প্রথম নয়, এর আগেও বিচারক এবং সঞ্চালককে নিয়ে রাগ প্রকাশ করেছিলেন দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh