টলিউড

মধুমিতার নতুন ওয়েব সিরিজের লুক ঘিরে কটাক্ষ নেটিজেনদের, নেটিজেনদের কমেন্টের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী

সম্প্রতি হইচইয়ের প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে মধুমিতা সরকারের প্রথম ওয়েব সিরিজ ‘উত্তরণ’। জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনা দ্বারা এই প্রথম হইচইয়ের প্লাটফর্মে পা রাখলেন মধুমিতা। সুকান্ত গঙ্গোপাধ্যায় এর বটতলা উপন্যাসের ভিত্তিতেই এই ওয়েবসাইট তৈরি হচ্ছে।

এই ওয়েব সিরিজে মধুমিতা একটি সাধারণ গৃহবধূ চরিত্রে অভিনয় করছেন। ইতিমধ্যেই এই ওয়েব সিরিজের প্রথম পোস্টার মুক্তি পেয়েছে এবং সেই পোস্টার মধুমিতা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়ে লিখেছেন কি করে একটি এমএমএস একজন নারীর জীবন নষ্ট করে দিতে পারে সেই গল্পই বলবে উত্তরণ।

শুটিংয়ের ফাঁকে এই ওয়েব সিরিজ নিয়ে কথা বললেন মধুমিতা। তিনি বলেছেন “একটি ছেলে এবং একটি মেয়ের যদি কোন ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে পড়ে তাহলে সেই ভিডিওটির জন্য মেয়েটির দোষ থাকুক বা না থাকুক গোটা সমাজ তার দিকে আঙুল তুলবে এবং মেয়েটিও তাই জানে যে তাকে দোষী করা হবে। চিরাচরিত প্রথা ভেঙে অন্যায়ের প্রতিবাদ করতে দেখা যাবে এই ওয়েব সিরিজে।”

উত্তরণের মধুমিতার চরিত্রের নাম পর্না। এই সিরিজে মধুমিতার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা রাজদীপ গুপ্ত কে। একজন অতি সাধারন গৃহবধূর ভূমিকায় ধরা দেবেন মধুমিতা। শাঁখা, সিঁদুর, কপালে টিপ, খোলা চুল, সাধারণ সাজ শাড়িতে সাদামাটা একজন গৃহিনী সেজে উঠেছেন মধুমিতা। একেবারেই ভিন্ন রূপে ভিন্ন চরিত্রে এবারে সামনে আসতে চলেছে মধুমিতা। এর আগে তিনি যে ক’টি ধারাবাহিক সিনেমায় কাজ করেছেন সেখানে একেবারেই অন্যরকম চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

এক সাক্ষাতকারের মাধ্যমে মধুমিতা কে জিজ্ঞাসা করা হয় এই ওয়েব সিরিজের চরিত্রটি করার জন্য তিনি কি আলাদাভাবে কোনো রকম কোনো প্রস্তুতি নিয়েছেন উত্তর মধুমিতা বলেন “আমি যে চরিত্রই করি না কেন তার আগের চরিত্রগুলো মন থেকে মুছে ফেলি। এখনো পর্যন্ত যে ক’টি কাজ করেছিস সব কটি চরিত্রই একটি অপরটির থেকে একেবারে ভিন্ন ছিল।”

২০১১ সালে টেলিভিশন জগতে পা রাখেন মধুমিতা। ‘সবিনয় নিবেদন’ দিয়ে শুরু তার অভিনয় জগতের ক্যারিয়ার। তারপর একের পর এক ‘কেয়ার করিনা’, ‘বোঝেনা সে বোঝেনা’, ‘কুসুমদোলা’ মত ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি এবং আজও মানুষের মনে তার যে ধারাবাহিকটি রয়ে গিয়েছে তা হল বোঝেনা সে বোঝেনা। সম্প্রতি কিছুদিন আগেই বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের পুরনো এবং দর্শকদের অন্যতম প্রিয় জুটি পাখি এবং অরণ্যকে একটি মিউজিক ভিডিওর মাধ্যমে দেখা গিয়েছে। প্রায় দীর্ঘ পাঁচ থেকে ছয় বছর বাদে আবারো যশ এবং মধুমিতা টেলিভিশনের পর্দায় ফিরেছেন একটি মিউজিক অ্যালবাম ভিডিও মাধ্যমে। মিউজিক অ্যালবাম রিলিজ হতে সঙ্গে সঙ্গে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button