বাংলা সিরিয়াল

একেবারেই পোষাচ্ছে না ‘শ্রীময়ী’ ধারাবাহিক! ‘ন্যাকাময়ীর নতুন মোড়’, ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও দেখে ক্ষোভে ফেটে পড়লেন দর্শকেরা

একসময় টিআরপি লিস্টের শীর্ষে থাকা শ্রীময়ী-আজকের টিআরপি লিস্টের তলানিতে এসে ঠেকেছে। বর্তমানে দর্শকদের মনে একেবারেই জায়গা করে নিতে পারছেনা শ্রীময়ী। দিনে দিনে দর্শকরা এই ধারাবাহিকের প্রতি বিরক্ত হচ্ছেন তা TRP রেটিং দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে। বর্তমানে টিআরপি তালিকার নবম স্থানে রয়েছে শ্রীময়ী। শ্রীময়ী রোহিত সেন এর নতুন সংসার, অনিন্দ্য জুন আন্টির সংসারে নতুন নতুন টুইস্ট কিছুই যেন দর্শকের মনে ধরছে না।

তবে সম্প্রতি সামনে এসেছে শ্রীময়ীর নতুন প্রোমো ভিডিও। আবার কোনো নতুন টুইস্ট নিয়ে হাজির হচ্ছে এই ধারাবাহিক। এবারে প্রমো ভিডিওতে দেখানো হচ্ছে যে রোহিত সেনকে নিয়ে শ্রীময়ী তার প্রাক্তন শ্বশুরবাড়িতে পৌঁছেছে। তার প্রাক্তন শ্বশুরবাড়িতে কোন এক সদস্যের মৃত্যু ঘটেছে। দরজার সামনে থেকেই তার প্রাক্তন শাশুড়িকে যা নয় তা বলে অপমান করছে, কিন্তু ভেতরে ঢুকতে দিচ্ছে না।

শ্রীময়ী কে এরকম অপমানিত হতে দেখে রোহিত সেন সহ্য করতে না পেরে শ্রীময়ী কে জানায় সে বাইরে অপেক্ষা করছে শ্রীময়ী কে যাতে তার বাড়ির লোক দয়াকরে ঢুকতে দেয়। তাতেও রাজি হয়না তার প্রাক্তন শাশুড়ি কিছুতেই শ্রীময়ী কে বাড়ীর ভেতর ঢুকতে দেননা তিনি।

কিন্তু প্রশ্ন হচ্ছে কার মৃত্যু ঘটেছে? প্রমো ভিডিওতে এই সাসপেন্স বজায় রেখেছে। ভিডিও প্রমোতে এখনই জানা যাবে না প্রাক্তন স্বামীর বাড়িতে কার মৃত্যু ঘটেছে। তবে এই প্রোমো দেখে খুশি নয় দর্শক। দর্শক এর দাবি এক জিনিস আর ভালো লাগছে না। ভিডিও দেখে একেবারেই খুশি নন দর্শক। রাগে ক্ষোভে ফেটে পড়েছে দর্শক কমেন্ট বক্সে। এই ধারাবাহিকের একমাত্র পজেটিভ চরিত্র ছিল শ্রীময়ীর প্রাক্তন শ্বশুরমশাই অর্থাৎ আদিত্যদেব সেনগুপ্ত। দর্শকদের অনুমানের সেই পজিটিভ চরিত্রকেই মেরে ফেলা হয়েছে ধারাবাহিকে।

কিছু দর্শক কমেন্ট বক্সে কমেন্ট করেছেন ‘কি মাথামুণ্ডু দেখানো হচ্ছে ধারাবাহিকে?’ এর আগে শ্রীময়ীর এবং রোহিত সেনের বিয়ের সময় রোহিত এর এক জেঠিকে উপস্থিত হতে দেখে দর্শক প্রচন্ডভাবে ক্ষেপে উঠেছিলেন। তাদের দাবি রোহিত সেন এর তো কেউ ছিল না হঠাৎ করে এই জেঠিমা কোথা থেকে উদয় হলেন।

অনেকেই মনে করছেন ধারাবাহিকের একমাত্র পজিটিভ চরিত্র কে মেরে ফেলা হয়েছে এবং সমস্ত নেগেটিভ চরিত্র কে বাঁচিয়ে রাখতে চাইছে পরিচালক। একজন তো কমেন্ট বক্সে লিখে বসলেন ‘সিরিয়ালের নাম এবার ঢং আনলিমিটেড করে দিন’ আবার অন্য আরেকজন কমেন্ট করেছেন ‘ধারাবাহিকের নাম পরিবর্তন করে ন্যাকাময়ী রাখা উচিত।’

এইসব কমেন্ট দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে বর্তমানে শ্রীময়ী ধারাবাহিক দর্শকদের একেবারেই পছন্দ হচ্ছে না। একঘেয়ে জিনিস দেখতে দর্শকরা বিরক্ত হয়ে উঠেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button