বাংলা সিরিয়াল

নিজের শারীরিক গঠন নিয়ে এবার ট্রোলের মুখে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী, নেটিজেনদের কুমন্তব্যর পাল্টা প্রশ্ন ঋতাভরীর

বর্তমানে সোশ্যাল মিডিয়া ট্রোলিং নতুন কিছু নয়। অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই এই ট্রোলিং এর স্বীকার। বেশ কয়েক মাস যাবত টলিউডের শুভশ্রী গাঙ্গুলী, নুসরাত জাহান থেকে শুরু করে অনেকেই এ ট্রোলের শিকার হয়েছেন। বর্তমানে নতুন করে এই ট্রোলের শিকার হলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। যিনি ছিলেন এতদিন পর্যন্ত বাংলার ক্রাশ। এবারে সেই ঋতাভরীই দারুণভাবে ট্রোলের মুখে পড়লেন।

সম্প্রতি পূজো সংক্রান্ত একটি বিজ্ঞাপনে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় সকলের প্রকাশ্যে আসার পরই শুরু হয় ট্রোল। এর কারণ হলো ঋতাভরী শরীরের অতিরিক্ত মেদ। সেই ট্রোলের জবাব দিতে গিয়ে অভিনেত্রী ঋতাভরী পাল্টা প্রশ্ন করে নেটিজেনদের কাছে ‘কেন শুধুমাত্র নারীদের শরীর দেখে তাদের রূপ গুণ বিচার করা হবে?” সম্প্রতি দু-দুবার অস্ত্রোপচার হয়েছে ঋতাভরীর শরীরে।

তা নিয়ে বেশ কয়েক মাস বিছানায় শয্যাশায়ী ছিলেন অভিনেত্রী, যার ফলে তিনি মানসিক এবং শারীরিক ভাবে ভেঙে পড়েছিলেন। মূলত সেই কারণেই শরীরে অতিরিক্ত মেদ জায়গা করে নিয়েছে। অভিনেত্রী ভীষণই ফিটনেস নিয়ে সতর্ক কিন্তু এই মুহূর্তে ফিটনেস এর থেকেও বেশি সতর্ক হয়েছেন তিনি নিজের শরীরের প্রতি। একদিকে যেমন নেটিজেনদের একাংশের ঋতাভরীর এই পরিবর্তনে কোন সমস্যা নেই, আবার অন্যদিকে একাংশ নেটিজেনদের ঋতাভরী এই পরিবর্তনে হয়ে উঠেছে বিরাট সমস্যার কারণ। এইসব প্রশ্নের জবাবে ঋতাভরী বলেছেন “মধুবালা, সুচিত্রা সেন, কোয়েল মল্লিক সময় সাথে সাথে নারীর সৌন্দর্য ঠিক কেমন তার সংজ্ঞা পাল্টেছে।

আমাদের সমাজে ঠিক করে দেয় আসলে কোন নারী কেমন সুন্দর। কিন্তু আমার প্রশ্ন কেন শুধুমাত্র নারীদের রুপ দিয়েই তাদের বিচার করা হবে? আরো অনেক কিছু রয়েছে একজন নারীকে বিচার করার মতো।” তিনি বলেছেন “ইতিমধ্যেই আমার শরীরে খুব অল্প সময়ের মধ্যেই দু-দুবার অস্ত্রোপচার হয়েছে। ভগবানের আশীর্বাদে এখনও বেঁচে রয়েছি। এটাই আমার জন্য যথেষ্ট কে কি ভাবল আমায় নিয়ে সেসব ভাবার সময় আমার নেই।”

‘ব্রহ্মা জানে গোপন কম্মটি’ ছবিতে সাফল্য পাওয়ার পর মুক্তি পেয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায় সঙ্গে তিকিতাকা। এবারের পূজায় মুক্তি পেতে চলেছে ‘এফআইআর’। ছবিতে অঙ্কুশের সঙ্গে কাজ করতে দেখা যাবে ঋতাভরী কে, এছাড়াও বনি সেনগুপ্ত কেও দেখা যাবে এই ছবিতে। আগামী ১০ই অক্টোবরে মুক্তি পেতে চলেছে ক্রাইম থ্রিলার এই ছবি।

Back to top button