বাংলা সিরিয়াল

‘বুড়ি বয়সে কেউ আপনার রসগোল্লার নাচ খাবেনা ম্যাডাম’! আবারো নাচের জন্য নেটিজেনদের কাছে ট্রোল হতে হল দেবশ্রী রায়কে

সম্প্রতি রাজনীতির ময়দান ছেড়ে আবারো পর্দায় ফিরেছেন দেবশ্রী রায়। তবে ছোটপর্দায় বাংলা ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জীবনে কামব্যাক করেছেন তিনি। বাংলা চলচ্চিত্র জগৎ-এর প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন দেবশ্রী রায়। বর্তমানে অভিনেত্রী জি বাংলায় স্নেহাশিস চক্রবর্তী পরিচালিত ‘সর্বজয়া’ ধারাবাহিকে সর্বজয়ার চরিত্রে অভিনয়ের মাধ্যমে ছোটপর্দায় করেছেন অভিনেত্রী।

‘সর্বজয়া’ শুরু হওয়ার আগে থেকেই নেটদুনিয়ায় নেটবাসীদের কাছে চরম ট্রোল হয়েছিলেন। পরে তিনি প্রমাণ করে দিয়েছেন এখনো মানুষের মধ্যে তার জনপ্রিয়তা রয়েছে অটুট। পরিচালক প্রতি পদে পদে এই ধারাবাহিকে রাখেন নতুন চমক। সম্প্রতি একটি এপসোডে অভিনেত্রীকে ‘কলকাতার রসগোল্লা’ গানে নাচতে দেখা গিয়েছে। এই দৃশ্য দেখানোর পর থেকেই আবারও নেটবাসীর কু-মন্তব্যের সম্মুখীন হয়েছেন অভিনেত্রী।

যে এপিসোডে অভিনেত্রীর এই নাচের দৃশ্য দেখানো হয়েছিল সেই এপিসোড নিয়ে এসো সোশ্যাল মিডিয়ায় সমালোচনাও হয়েছে প্রচুর। অন্যদিকে তাকে পর্দায় ফিরে পেয়ে খুশি অভিনেত্রীর ভক্তরাও। নেটিজেনদের থেকে মিলেছে বিভিন্ন ধরনের নেতিবাচক প্রতিক্রিয়া। কেউ কেউ বলেছেন, “বুড়ি বয়সে রং লেগেছে”, ” বুড়ি বয়সে তোমাকে আর রসগোল্লার মত লাগছে না … তুমি বুড়ি হয়ে গেছো মেনে নাও।” এমন অনেক ধরনের মন্তব্য করেছেন নেটিজেনরা।

সম্প্রতি চরম ট্রোলের সম্মুখীন হয়েছেন অভিনেত্রী। ‘কলকাতার রসগোল্লা’ গানে আবারও অভিনেত্রীকে নাচতে দেখে বেশ মজাই পেয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা। তবে এই সমস্ত ট্রোলিংকে পাত্তা দেননি অভিনেত্রী। বর্তমানে ‘সর্বজয়া’ ধারাবাহিক দর্শকমহলে জনপ্রিয়তা পেয়েছে প্রচুর। টিআরপির দৌড়ে দিত্বীয় স্থানে ‘সর্বজয়া’।

Back to top button