ভাইরাল

‘মানিকে মাগে হিথে’ গানে অসাধারণ নাচ ‘পান্তা ভাতে কুন্ডুর’! দীপান্বিতার নাচে আবারো মুগ্ধ গোটা সোশ্যাল মিডিয়া

বর্তমান সময়ে দীপান্বিতা কুন্ডুকে সোশ্যাল মিডিয়ার ‘ডান্স অ্যান্ড এক্সপ্রেশন কুইন’ বললে কিছু ভুল বলা হবেনা। জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর হাত ধরে মানুষের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছিল এই নৃত্যশিল্পী। একেবারে খুদে বয়সে হাজার হাজার মানুষের সামনে টিভির পর্দায় নেচে মুগ্ধ করেছিল সকলকে। আজও সেটি বজায় রেখেছে সে। তার নাচে মুগ্ধ হয়েছেন আরো বেশি মানুষ।

দীপান্বিতা কুন্ডুর নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। এই চ্যানেলটিকে সে প্রায়ই বিভিন্ন গানের সঙ্গে নিজের নাচের সমস্ত ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেল থেকে আবারো একটি নাচের ভিডিও শেয়ার করেছেন যা নিমেষের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ‘মানিকে মাগে হিঠে’ গানের কয়েকটি বাংলা গানের মিশ্রণে যে ম্যাশাপ তৈরি করা হয়েছে, সেই গানের এই নৃত্য পরিবেশন করেছেন দীপান্বিতা কুন্ডু।

বর্তমানে ট্রেন্ডিং সং ‘মানিকে মাগে হিঠে’ গানের সঙ্গে কয়েকটি ফোক গান ‘তোমার ঘরে বসত করে কয়জনা’, ‘তোমায় হৃদ মাঝারে রাখবো’, ‘লাল পাহাড়ির দেশে যা’ যোগ করে একটি ম্যাশাপ তৈরি করা হয়েছে। এই ম্যাশাপেই নেচে সেই ভিডিও দীপান্বিতা শেয়ার করেছেন নেটদুনিয়ায়। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

ছোট থেকেই তার নাচের প্রতি ভালোবাসা এবং নিষ্ঠা অবাক করেছিল বহু গুণীজনকে। ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিল সে। মাঝে তাকে একেবারেই দেখা যেত না। তবে নিজের ইউটিউব চ্যানেল খোলার পর থেকেই সকলেই খুঁজে পেয়েছেন তাদের পান্তাভাতের কুন্ডুকে।

তবে এখন সে উচ্চতা এবং বয়সে অনেকটাই বড় হয়ে গিয়েছে। নাচের প্রতি দক্ষতা এবং নিষ্ঠা বেড়ে গিয়েছে আরও। সম্প্রতি এই ভিডিওটি তারই প্রমাণ। ইয়োহানির গাওয়া ‘মানিকে মাগে হিঠে’ গানটি এখন ট্রেন্ডিং সং। সেই ট্রেন ডে দীপান্বিতা গা ভাসালেন।

Back to top button