টলিউড

‘নোংরামো করতে গেলেও একটু শিক্ষা লাগে, ওটাকে ‘দুদু’ বলে, ‘ডুডু’ না’! সোশ্যাল মিডিয়ার সমালোচককে একহাত নিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি

খুব শীঘ্রই বড় পর্দায় আসতে চলেছে টলিউডের নতুন বাংলা সিনেমা ‘শ্রীমতি’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে। ইতিমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া ব্যবহার করে নতুন সিনেমার প্রচার শুরু করেছেন অভিনেত্রী। তবে সিনেমার নতুন গান পোস্ট করে এবার মন্তব্যের শিকার হতে হল অভিনেত্রীকে। প্রসঙ্গত এদিনের গানে দেখা গিয়েছে স্বামীর মন পাওয়ার জন্য নানারকম চেষ্টা করছেন সিনেমার মুখ্য চরিত্র।

কিন্তু সেখানেই অভিনেত্রী শারীরিক গঠন এবং স্তন নিয়ে একাধিক অশ্লীল মন্তব্য করেছিলেন এক নেটিজেন। এরপর প্রতিবাদ করেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। প্রসঙ্গত এর আগেও একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সমালোচকদের কথার প্রতিবাদ করার জন্য পরিচিত হয়ে উঠেছিলেন স্বস্তিকা। এদিন অভিনেত্রী জানিয়েছেন যে ব্যক্তি তার শরীরের বিশেষ অংশ নিয়ে বারংবার মন্তব্য করছিলেন তিনি নিজের প্রোফাইল লক করে রেখেছেন। তবে অভিনেত্রী জানিয়েছেন তিনি প্রতিবাদ করতে ভয় পান না।

এবং ওই ব্যক্তিকে তিনি জানান এমন একটি শরীরের অংশ নারীর স্তন যা পৃথিবীর সবথেকে পুষ্টিকর খাবার দুধ উৎপাদন করে শিশুদের জন্য। বিজ্ঞানীরা আজও এর থেকে বেশি পুষ্টিকর কিছু আবিষ্কার করতে পারেননি বলে দাবী করতে দেখা গেছে অভিনেত্রীকে। বলাই বাহুল্য নিজের প্রতিবাদী উত্তর দিয়ে এদিন রীতিমতো চাঞ্চল্য ফেলে দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা।

Back to top button