টলিউড

শুভশ্রী কে হারিয়ে দিলো তনুশ্রী! বলিউডে পা আরও এক বাঙালি নায়িকার, তনুশ্রীর মুকুটে নতুন পালক, বলিউডে পা রেখেই সানির বৌ হচ্ছেন অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় বাঙালি অভিনেত্রী হলেন তনুশ্রী চক্রবর্তী। ‘অভিশপ্ত নাইটি’ ছবিতে তার জনপ্রিয় অভিনয় সকলকে তাক লাগিয়ে দিয়েছিলো। এরপর আরও একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি, প্রথম সারির এই অভিনেত্রীকে টলিউডে শেষ বার দেখা গিয়েছিল রাবণ ও কাঞ্চনজঙ্ঘা ছবিতে। যদিও রাবণ ছবিটি ভালোমতো ফলাফল না করলেও কাঞ্চনজঙ্ঘা ছবিটি বক্সঅফিসে ভালোই ব্যবসা করেছিল। সম্প্রতি তনুশ্রী চক্রবর্তী বলিউডে পা দিচ্ছেন।

বলিউডের এই ছবিতে তনুশ্রীর বিপরীতে অভিনয় করবেন সানি দেওল। সানি দেওলের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন তনুশ্রী। ইতিমধ্যে এই ছবির শুটিং শুরু হয়ে গেছে। একটি বিশেষ সূত্রে পাওয়া খবর অনুযায়ী ছবির শুটিং প্রায় শেষের পথে। রাজস্থানের যোধপুর, উদয়পুরে এই ছবির শুটিং হচ্ছে, জানা যাচ্ছে যে এই ছবিতে সানি দেওল ও তনুশ্রী দু’জনকেই অ্যাকশন করতে দেখা যাবে ‌ তবে তনুশ্রীর অভিনীত চরিত্রটি কেমন তা নিয়ে এখনই মুখ খুলতে চাননি অভিনেত্রী কিছুটা সাসপেন্স রাখতে চেয়েছেন তিনি। বাঙালি এই জনপ্রিয় অভিনেত্রী কীভাবে বলিউড জয় করবেন এবার সেটাই দেখার অপেক্ষায় বাঙালি।

প্রসঙ্গত উল্লেখ্য সানি দেওলকে আগামী দিনে পরপর বেশ কয়েকটি ছবিতে দেখা যাবে, গদর‌ ২ ছবি,সিক্যুয়ল ছবিতে দেখা যাবে তাকে। সিক্যুয়ল ছবিতে তো সানির বিপরীতে কাজ করবেন আমিশা পাটেল! কিন্তু কোন ছবিতে তনুশ্রীকে আর সানি দেওলকে একসাথে দেখা যাবে তা এখনো জানা যায়নি। এর আগে জিৎ অভিনীত রাবণ ছবিতে ইন্সপেক্টর জাহানের চরিত্র করেছেন তনুশ্রী, এইবার সানির বিপরীতে অ্যাকশন করবেন তিনি, চরিত্রটা কি এখানেও ইন্সপেক্টরের? প্রশ্ন উঠছে যদিও কোনো সদুত্তর মেলেনি।

Back to top button