বাংলা সিরিয়াল

বিয়ের মণ্ডপ থেকে বউ কে তুলে নিয়ে পালালো ঋষি, শেষমেস বিয়েবাড়ি থেকে পিহুকে কিডন্যাপ করল ঋষি! সামনে এলো স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও

জমজমাট হয়ে উঠেছে স্টার জলসার মন ফাগুন ধারাবাহিক। বর্তমানে সেন বাড়িতে পিহুর বিয়ের আয়োজন চলছে। কিন্তু নিজের প্রিয়দর্শিনী কে এভাবে অন্যের হাতে তুলে দিতে কোনোভাবেই রাজি নয় ঋষি। তাই বিয়ের মন্ডপে কনে থাকবে কি থাকবে না তা বোঝা যাচ্ছে না। কারণ ঋষি ইতিমধ্যেই নিজের প্রিয় কে বিয়ের মণ্ডপ থেকে কিডন্যাপ করার প্ল্যান করেছে। আর এরই মধ্যে সামনে এলো ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও।

বর্তমানে ধারাবাহিকে নানানরকম টুইস্ট আসতে চলেছে। একদিকে যেমন পিহুর বিয়ের পর্ব দেখানো হচ্ছে অন্যদিকে আবার তেমনই আবার সৌমেন ফিরে এসেছে। আর ফিরে এসে সে দাবি করছে যে সে রুশা এবং নিজের সন্তানের জন্য তার দিদি কে সাতদিনের মধ্যে ধরিয়ে দেবে। অর্থাৎ বোঝাই যাচ্ছে আগামী দিনে ধারাবাহিকে আরো নতুন নতুন চমক অপেক্ষা করছে।

এর আগের এপিসোডে দেখা গেছে পিহুর গায়ে হলুদের দিন ঋষি ইচ্ছে করে নিজের গায়ে ছোঁয়া হলুদ পিহুর গায়ে মাখিয়ে দিয়েছে। আর ঋষির এইসব কাণ্ড কারখানা দেখে দর্শক আর সেন বাড়ির প্রত্যেকে তো হেসে লুটোপুটি খাচ্ছে। সকলেই বুঝতে পারছে যে ঋদ্ধি মনে মনে জ্বলছে। এইদিকে সৌমেন নিজের দিদি মনিকার ফোন ধরছে না দেখে সে একেবারে রেগে আগুন। আর সম্প্রতি প্রমো ভিডিওতে দেখা গেছে যে পিহু পান পাতা দিয়ে মুখ ঢেকে দাড়িয়ে আছে আর পান পাতা সরিয়ে সে দেখে সামনে দাড়িয়ে আছে ঋষি। ঋষি কে দেখে সে অবাক হলেই ঋষি পিহুর মুখ বেধে কোলে তুলে নিয়ে যায়।

Back to top button