বাংলা সিরিয়াল

বাচ্চা মেয়ে ফড়িং হারিয়ে দিলো মিঠাই, খড়ি কে! ধুলোকণা বা গাঁটছড়া নয়, টিআরপি লিস্টে প্রথম হল আলতা ফড়িং! অপ্রত্যাশিত ফলাফল দেখুন পুরো টিআরপি লিস্ট

প্রতিবারই টিআরপি লিস্টে ধামাকাদার কিছু হয়। এইবারও টিআরপি লিস্ট তার ব্যাতিক্রম কিছু নয়। অপ্রত্যাশিত ফলাফল এসেছে এইবারের টিআরপিতেও। তবে অপ্রত্যাশিত এই ফলাফলের মধ্যে প্রত্যাশিত ফলাফল পেয়েছে মিঠাই। হ্যাঁ টিআরপি লিস্টে প্রথম হয়েছে মিঠাই! কিন্তু আশ্চর্যের বিষয় হলো, মিঠাই এর সাথে আরও একটি ধারাবাহিক প্রথম হয়েছে, এই ধারাবাহিকটির কথা কেউ কল্পনাও করতে পারেনি, কারণ সেভাবে আলোচিত হয় না এই ধারাবাহিক, এই ধারাবাহিকের যে এতোখানি জনপ্রিয়তা আছে তা টি আর‌ পি লিস্ট দেখলেই বোঝা যায়। এই ধারাবাহিকটির নাম ‘আলতা ফড়িং’, বরাবরের বঙ্গ সেরা ধারাবাহিক মিঠাইয়ের সমান টিআরপি পেয়েছে এটি। টিআরপি লিস্ট যুগ্মভাবে দ্বিতীয় হয়েছে জি বাংলার গৌরী এলো এবং গাঁট ছড়া। ১ পয়েন্ট মাত্র কম পেয়েছে, মিঠাইয়ের থেকে।

মিঠাইয়ের ফলাফল প্রত্যাশিত হলেও আলতা ফড়িং এর ফলাফল অপ্রত্যাশিত। অন্যান্য ধারাবাহিকের ফলাফল এক নজরে দেখে নিন

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-
প্রথম- আলতা ফড়িং (৭.৮)
মিঠাই (৭.৮)
দ্বিতীয়- গাঁটছড়া (৭.৭)
গৌরী এলো – (৭.৭)
তৃতীয়- ধুলোকণা (৭.৪)
চতুর্থ- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৭)
পঞ্চম- মন ফাগুন (৬.৬)
ষষ্ঠ- উমা (৬.৫)
সপ্তম- এই পথ যদি না শেষ হয় (৫.৭)
অনুরাগের ছোঁয়া (৫.৭)
অষ্টম- খেলনা বাড়ি (৫.৫)
নবম- আয় তবে সহচরী- (৫.২)
দশম- লালকুঠি- ৪.৮

স্বাভাবিকভাবেই এই টিআরপি তালিকাতে অনেক চমক রয়েছে। অনেক ধারাবাহিকের টিআরপি প্রত্যাশার চেয়ে কমে গিয়েছে আর অনেক ধারাবাহিকের টিআরপি প্রত্যাশার চেয়ে অনেক ভাল ফল করেছে, আসলে টিআরপির খেলায় এরকম।

Back to top button