টলিউড

কাঁধ থেকে খসে পড়ছে জ্যাকেট! স্লিভলেস ড্রেসে হট বোল্ড লুকে আবারো নেটিজেনদের নজর কাড়লেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় মানেই সাহসী ফ্যাশন স্টেটমেন্ট। চল্লিশ পেরিয়েও অভিনেত্রী সৌন্দর্য এবং ফ্যাশনের দিক থেকে টলিউডের যেকোনো প্রথম সারির অভিনেত্রীকে পাল্লা দিতে সক্ষম। এদিন সেরকমই একটি হট বোল্ড ফটো পোস্ট করে আবারো সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

এদিন লাইম গ্রিন স্লিভলেস পোশাক পড়ে নিজের একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী, যেখানে তার কাঁধ থেকে খসে পড়তে দেখা যায় জিন্সের ডেনিম জ্যাকেট। পাশাপাশি সরাসরি ক্যামেরার দিকে তাকিয়ে অভিনেত্রী ক্যাপশনে লিখেন ‘রিফ্লেকশন’।

বলাই বাহুল্য এদিন এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই তা মুহূর্তে ভাইরাল হয় নেটিজেনদের মধ্যে। পাশাপাশি মুহূর্তেই অনুগামীদের ভালোবাসায় ভরে ওঠে অভিনেত্রীর ছবির কমেন্ট বক্স। প্রসঙ্গত সাহসী ছবি শেয়ারের জন্য মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হলেও স্বস্তিকাকে কোনদিন সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে নিতে দেখা যায়নি। এদিন তার ফটো আবারো প্রমাণ করলো যে অপ্রয়োজনীয় ট্রোল এবং কটাক্ষকে অভিনেত্রী পাত্তা দিতে নারাজ।

পাশাপাশি কিছুদিন আগে মেয়ে অন্বেষার সঙ্গে স্বস্তিকা বেড়াতে গিয়েছিলেন আলিবাগে। সেখান থেকেও মেয়ের সঙ্গে কাটানো বিভিন্ন ব্যক্তিগত মুহূর্তের ছবি অভিনেত্রী শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি তাকে দেখা গিয়েছিল মেয়ের সঙ্গে কাশ্মীর বেড়াতে যেতেও যা থেকে নেটিজেনরা বেশ বুঝতে পারছেন যে অভিনেত্রীর সময়টাকে বেশ ভালো যাচ্ছে।

Back to top button