বাংলা সিরিয়াল

‘শাড়ি বেচা কি খারাপ কাজ?’, শাড়ি বেচতে এসে তীব্র ট্রোলড হয়ে এবার পাল্টা প্রতিবাদ করলেন অভিনেত্রী রচনা ব্যানার্জী

এক সময়ের দাপুটে টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি এখন ছোটপর্দাতেও সমান জনপ্রিয়। তার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান নেটিজেনদের ভীষণ প্রিয়। তবে এবার পুজোর আগে রচনা সোশ্যাল মিডিয়ায় উদ্বোধন করলেন নিজের শাড়ির কালেকশন।

ফেসবুক লাইভ এর মাধ্যমে অনুগামীদের সঙ্গে তিনি বিস্তারিত তথ্য শেয়ার করেছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলে যেতার কাছ থেকে শাড়ি কিনতে পারবেন সে কথাও জানান অভিনেত্রী। তবে তার পরেই তাকে তীব্র ট্রোলড হতে হয়েছিল নেটিজেনদের একটি বড় অংশের কাছে। কারন অনেকেই মনে করেছিলেন তিনি অত্যধিক দাম নিচ্ছেন শাড়িগুলির। পাশাপাশি তার জন্য ছোট ব্যবসায়ীদের অনেক ক্ষতি হয়ে যাবে এমন কথাও শোনা গিয়েছিল।

তবে এবার গোটা ঘটনার তীব্র প্রতিবাদ করে অভিনেত্রী জানালেন আরও অনেকেরই বুটিক রয়েছে। তাদের পথ তিনি অনুসরণ করেছেন, তার মানে এই নয় যে সকলেই তার কাছ থেকে কিনবে।পাশাপাশি শাড়ির ব্যবসা করা মোটেও খারাপ কাজ নয়, এমন কথাও শোনা যায় এদিন অভিনেত্রীর মুখে।

তবে তিনি যাই বলুন না কেন নেটিজেনরা তার যুক্তি মানতে নারাজম কারণ অনেকেই মনে করছেন রচনা যে শাড়িগুলো বিক্রি করছেন সেগুলি অন্যান্য ছোট শাড়ি ব্যবসায়ীদের কাছে অনেক কম দামে পাওয়া যায় কিন্তু তার জনপ্রিয়তার জন্য অন্যান্য শাড়ি ব্যবসায়ীদের ক্ষতি হবে।

তবে এদিন পাল্টা প্রতিবাদের মাধ্যমে অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন যে যতই সমালোচনার সম্মুখীন হতে হোক না কেন নিজের এই নতুন সিদ্ধান্ত থেকে তিনি মোটেও সরছেন না।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button