টলিউড

কাঁধ-খোলা পোশাক, সঙ্গে উন্মুক্ত ক্লি;ভেজ! অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির ফটোয় শোরগোল সোশ্যাল মিডিয়ায়

টলিউডের অন্যতম স্পষ্টবক্তা এবং বিতর্কিত একজন অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখার্জি। যিনি স্টাইল স্টেটমেন্ট এবং ফ্যাশনের দিক থেকে বেশ পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ করেন। যে কারনে মাঝে মধ্যেই তাকে সাহসী পোশাকে দেখতে পান অনুগামীরা সোশ্যাল মিডিয়ায়। যদিও তার জন্য কটাক্ষ এবং সমালোচনার শিকার হতে হয় তাকে, তবে নিন্দুকদের বিশেষ পাত্তা দেন না অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রীতিমতো চাঞ্চল্য ফেলে দিতে দেখা গেল অভিনেত্রীকে নেট দুনিয়ায়। কারণ এদিন তিনি নিজের কয়েকটি ফটো শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়া। যেখানে তাকে লাল রংয়ের কাঁধ খোলা পোশাকে দেখতে পেয়েছন অনুগামীরা। হালকা মেকআপ সঙ্গে মানানসই জুতো পরে, ক্যামেরার জন্য পোজ দিয়েছিলেন অভিনেত্রী। তবে তার অফশোল্ডার ড্রেসের কারণে উন্মুক্ত ছিল তার বক্ষ বিভাজিকা।

তার এই সাহসী ফটোশুট দেখে এদিন অনেকেই কমেন্ট এর মাধ্যমে জানিয়েছেন সিনিয়র অভিনেত্রী হয়েও এখনো যেভাবে অভিনেত্রী নিজেকে মেন্টেন করেছেন তা দেখে বোঝা যায় নতুন অভিনেত্রীদের সঙ্গে এখনো রীতিমতো পাল্লা দিতে পারেন স্বস্তিকা।

বলাই বাহুল্য এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে অভিনেত্রীর ফটো সোশ্যাল মিডিয়ায়। অনুগামীদের প্রশংসায় ভরেছে কমেন্ট বক্স। নেটিজেনদের একাংশ মনে করছেন আরো একবার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি প্রমান করে দিয়েছেন সাহসী এবং বোল্ড পোশাক তিনি যেভাবে ক্যারি করতে পারেন তা কেউই বোধহয় পারেন না।

Back to top button