বাংলা সিরিয়াল

রক্ত কথা বলে! নিজের মেয়েকে কোলে তুলে নামকরণ করল সূর্য-অনুরাগের ছোঁয়ার প্রোমো দেখে খুশি দর্শকরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া তে বর্তমানে বাচ্চার ট্রাক আনা হয়েছে। দীপার যমজ সন্তান হয়েছে যদিও এই যমজ সন্তানের ব্যাপারে সে নিজেই জানে না। তার দুই মেয়ে হয়েছে একজন হয়েছে সূর্যের মতো আর একজন হয়েছে দীপার মত।

একজনের গায়ের রং পরিষ্কার আর একজনের গায়ের রং শ্যামলা। একজন শ্যামা অপরজন সরস্বতী। একজন সূর্যের স্বভাব পেয়েছে অপরজন পেয়েছে দীপার স্বভাব। একজন হয়েছে দীপার মত শান্তশিষ্ট অপরজন হয়েছে সূর্যের মতোই চঞ্চল। – দুই যমজ সন্তান জন্ম দেওয়ার পর দীপা যখন অজ্ঞান অবস্থায় ছিলো, তখন লাবণ্য দুই সন্তানের মধ্যে থেকে একজনকে তুলে নিয়ে চলে যায়।

দীপার মতো দেখতে যে সন্তান তাকে নিয়ে চলে যায় লাবণ্য সূর্যের কাছে আর সূর্যর মতো দেখতে যে সন্তান সে থাকে দীপার কাছে। কেন? কারণ লাবণ্যের ধারণা- তাদের দুই সন্তানই তাদেরকে এক করবে- এই ভাবেই লাবণ্য দীপার লড়াইয়ে দিপাকে সাহায্য করবে।

ধারাবাহিকে দেখা যায় যে লাবণ্য দীপার সন্তানকে নিয়ে চলে আসার পর দীপা তার একটি মাত্র মেয়েকে নিয়ে আবার সূর্যর কাছে আসে পিতৃপরিচয়ের আশায় আসে কিন্তু সেখানে এসে সে অপমানিত হয়। এরপর একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে সূর্য তার মেয়ের নামকরণ করেছে সোনা বলে আর দীপা তার মেয়ের নামকরণ করেছে রুপা বলে ‌ অদূর ভবিষ্যতে এই সোনা রুপা‌ই তাদের বাবা মাদের এক করবে- এই আশায় রয়েছেন লাবণ্য।

Back to top button