বাংলা সিরিয়াল

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার সুস্থ হয়ে ওঠার জন্য ভগবানের কাছে প্রার্থনা জানালেন স্বয়ং টলিউডের সুপারস্টার ঋতুপর্ণা সেনগুপ্ত

চিকিৎসা কোনরকম সাড়া দিচ্ছেন না অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তাকে বর্তমানে ফুল ভেন্টিলেশনে রাখা হয়েছে। এই মুহূর্তে দাঁড়িয়ে কিছুই বলতে পারছেন না চিকিৎসকরা। বাংলার প্রতিটি মানুষ এখন ঐন্দ্রিলার জন্য প্রাণপণ প্রার্থনা করে চলেছেন। পাশে রয়েছেন বন্ধু সব্যসাচী ও। এমনকি টলিউডের অনেক বড় বড় অভিনেতা অভিনেতা অভিনেত্রী ঐন্দ্রিলার সুস্থ হয়ে ওঠার জন্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে চলেছেন।

এমনকি এই তরুণ অভিনেত্রীকে নিয়ে চিন্তিত টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এক সাক্ষাৎকার অভিনেত্রী জানিয়েছেন “আমি খুব উদ্বেগে আছি। তবে আমার বিশ্বাস, ও খুব তাড়াতাড়ি ভালো হয়ে যাবে। খুব ভালো থাকবে। সব্যসাচীর কাছ থেকে আমি সবসময় খোঁজ নিচ্ছি।” ঐন্দ্রিলার কাছের মানুষ সব্যসাচী চৌধুরীকে কুর্নিশ জানিয়ে তিনি আরও বলেন, “ওর ভালোবাসা আর মনের জোরকে আমি সম্মান জানাই। আমি সবসময় ওদের পাশে আছি। ঐন্দ্রিলা, গেট ওয়েল সুন।”

প্রত্যেকে আশা রাখছেন গত দুবারের মতো এবারও অভিনেত্রী মৃত্যুকে হারিয়ে ঠিক ফিরে আসবেন পরিবার এবং সব্যসাচীর কাছে। বাংলার প্রতিটি মানুষের এখন অভিনেত্রীর জন্য প্রার্থনা করে চলেছেন। প্রত্যেকেই একটা মিরাক্কেলের জন্য অপেক্ষা করে রয়েছেন। গত ১লা নভেম্বর হঠাৎই রাতের বেলা মস্তিষ্কের রক্তক্ষরণ হতে শুরু করে অভিনেত্রীর এবং অভিনেত্রীর শরীরের একটা দিক অসাড় হতে শুরু করে।

এরপরে হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে ব্রেনে অস্ত্রোপচার হয়। তারপর থেকে ধীরে ধীরে চিকিৎসা সারা দিলেও কিছুদিন পরেই অভিনেত্রীর শারীরিক অবস্থা আবার অবনতি ঘটতে শুরু করে। বর্তমানে পুরোপুরি ভেন্টিলেশনে রাখা হয়েছে অভিনেত্রীকে।

টানা সাতারো দিন হয়ে গেল এখনো হাসপাতালের বিছানাতেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। সঙ্গে রয়েছে প্রেমিক সব্যসাচীও। তিনি নাওয়া খাওয়া ভুলে পাশেই রয়েছেন সারাক্ষণ।

অভিনেত্রীর মা ও এখন দারুন ভেঙে পড়েছেন। মেয়ের জন্য কাতর ভাবে প্রার্থনা করছেন তিনি। কিছুদিন আগেই হঠাৎ মাঝরাতে অভিনেত্রী মৃত্যুর ভুয়ো খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়েছিল। আর সেই ভুয়া খবরের তীব্র প্রতিবাদ করেছিলেন সব্যসাচী।

Back to top button