টলিউড

এত হট ছবি কলকাতার মানুষ আগেও দেখেনি! স্নো হোয়াইট সেজে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিলেন সুপারস্টার ঋতাভরী চক্রবর্ত্তী, ঋতাভরীকে দেখে মুখ হাঁ হবেই

বর্তমানে টলিউডের বং ক্রাশ বলতে প্রথমেই যার নাম মাথায় আসে তিনি হলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্ত্তী। অভিনেত্রীর রূপে গুনে মুগ্ধ গোটা বাংলার মানুষ। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ছবি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়ে পড়ে হাজার হাজার লাইক এবং কমেন্টসে উপচে পড়ে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া একাউন্ট।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম একাউন্টে একেবারে ‘স্নো হোয়াইট’ হয়ে ধরা দিলেন। গ্লিটারি গাউনে কেড়ে নিলেন সকলের রাতের ঘুম। ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘স্নো হোয়াইট আর তার সাত সত্ত্বা। কিছু স্পার্কেল আর পালক আমাকে পাখনা দিয়েছে Elle Beauty Awards-এ। আপনাদের কেমন লাগল এই লুক?’

আর ছবি পোস্ট করার সাথে সাথেই অভিনেত্রীর ভক্তরা নানান রকম মন্তব্য করে ভরিয়ে তুলেছে অভিনেত্রীর কমেন্ট বক্স। হালকা মেকআপ এবং গাঢ় লিপস্টিক পড়েছেন সেই সঙ্গে কানে ঝোলা দুল, হাতে আংটি। ডিপ ভি কাট নেকে অভিনেত্রীর বক্ষভাঁজ স্পষ্ট বোঝা যাচ্ছিল। এর আগে Elle Beauty Awards-এর রেড কার্পেট থেকেও একাধিক ছবি শেয়ার করে নিয়েছিলেন তিনি।

বর্তমানে শুধুমাত্র টলিউড নয় বলিউডেও কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রী কে। রণবীর কাপুরের সঙ্গে তার ছবি দেখেছি আমরা। এবারে কারণ কুন্দ্রা কে পাশে নিয়ে ছবি তুললেন অভিনেত্রী। কিছুদিন আগেই আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে নিজের পরবর্তী ছবির কাজ শেষ করেছেন। এই ছবিতে একজন ওভার সাইজ মহিলার গল্পই তুলে ধরতে দেখা যাবে। কিভাবে প্লাস সাইজ মহিলাদের আমাদের সমাজে হেও করা হয়ে থাকে সেটাই দেখানো হবে।

Back to top button