বলিউড

১ কোটি টাকা এক রাতে খরচ করে ধুমধাম করে আরাধ্যার জন্মদিন পালন করলেন বাংলার মেয়ে ঐশ্বর্য ও সুপারস্টার অভিষেক! মেয়ে আরাধ্যা বচ্চনের জন্মদিন পার্টিতে বলিউডের নামী তারকাদের আমন্ত্রণ জানিয়েছিলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন

দেখতে দেখতে ১১ বছর বয়সে পা দিল অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রায় বচ্চনের কন্যা আরাধ্যা বচ্চন। মেয়ের জন্মদিন ধুমধাম করে বিরাট আয়োজনে পালন করেছেন বচ্চন পরিবার। মেয়ের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় মেয়ের সঙ্গে চুম্বনের একটি ছবি পোস্ট করে বিতর্কের মুখে জড়িয়ে ছিলেন ঐশ্বর্য। কিন্তু সেসবের তোয়াক্কা করেন না অভিনেত্রী। একমাত্র মেয়ের জন্মদিনের দিন বলিউডের অনেক নামিদামি তারকা উপস্থিত ছিলেন সেই পার্টিতে। বেশ বড় ধুমধাম আয়োজনে মেয়ের জন্মদিন সেলিব্রেট করেছেন তারা।

মেয়ের জন্মদিন পার্টিতে উপস্থিত ছিল ঐশ্বর্যর মা বৃন্দা রায়। মাকে ওই দিন পার্টির শেষে ছেড়ে দিয়েছিলেন ঐশ্বর্য এবং অভিষেক। গাড়িতে তুলে দেন দুজনে যাওয়ার সময়। মেয়ে এবং জামাইয়ের হাত ধরে গাড়িতে ওঠেন ঐশ্বর্যর মা। এরপরই ঐশ্বর্য তাঁর মা বৃন্দাকে বলেন, ‘বাড়ি পৌঁছে আমাকে একটু জানিয়ে দিও।’

মেয়ের জন্মদিন পার্টিতে ঐশ্বর্য সাদা সোয়েট শার্ট, কালো রঙের প্যান্ট এবং স্নিকার্স পরেছিলেন। অভিষেকে পরনে সাদা শার্ট, বেইজ প্যান্ট, সাদা স্নিকার্স এবং একটি নীল ক্যাপ বেছে নিয়েছিলেন। এছাড়াও ঐদিন অভিনেত্রী জেনেলিয়া দেশমুখ দুই ছেলে রিয়ান এবং রাহিলকে সঙ্গে নিয়ে এদিন পার্টিতে হাজির হয়েছিলেন। বাড়ি যাওয়ার সময় তাঁদের বাড়ি গেট পর্যন্ত তাঁদের ছাড়তে আসেন ঐশ্বর্য।

জেনেলিয়াকে আলিঙ্গন করেন তিনি। এছাড়াও ঐদিন স্বামী গোল্ডি বেহলের সঙ্গে পার্টিতে উপস্থিত ছিলেন সোনালি বেন্দ্রে। বান্টি ওয়ালিয়া, ভেনিসা পারমার তাঁদের বাচ্চাদের নিয়ে পার্টিতে হাজির হয়েছিলেন। শ্বেতা বচ্চনও ভাইঝির জন্মদিন পার্টিতে উপস্থিত ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

Back to top button