টলিউড

তিক্ততার দ্বিতীয় বিয়ে ভুলে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে শুভশ্রীর দিদি! হবু বরকে নিয়ে কি বললেন দেবশ্রী?

তৃতীয়বার বিবাহ বন্ধনে নাকি আবদ্ধ হতে চলেছেন শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। এমনিতেই টলিউড জুড়ে এখন বিয়ের মরশুম। একের পর অভিনেতা অভিনেত্রী বিয়ে করছেন তাদের মনের মানুষকে। সেই তালিকায় এবার নাম লেখাতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। তৃতীয়বার নাকি সম্পর্কে জড়িয়েছেন তিনি। আর সেই মনের মানুষকেই বিয়ে করবেন বলে জানা যাচ্ছে। বিয়ের আয়োজন চলছে এর চুপি চুপি।

এখনো পর্যন্ত জানা গিয়েছে যে, দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের হবু বর নাকি ব্যবসায়ী। তবে টলি পাড়ার সঙ্গে তার যোগাযোগ নেই বললেই চলে। আপাতত হবু বরকে নিয়ে মুখ খুলতে চাইছেন না দেবশ্রী। বিয়ের তোড়জোড় চলছে চুপি চুপি। দ্বিতীয় বিয়ের তিক্ততা কাটিয়ে তিনি নাকি বিয়ের পিঁড়িতে বসবেন খুব শীঘ্রই।

আরও পড়ুন : টেলিদুনিয়ায় জামা কাপড়ের অভাব! সিডের জামা পরে শুটিং সারতে হলো দূর্জয়কে

উল্লেখ্য, ২০২১ সালে দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসে ছিলেন শুভশ্রী দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। তার দ্বিতীয় স্বামী ছিলেন অমিত ভাটিয়া। কিন্তু তার সঙ্গে সম্পর্ক সুখের হয়নি। মাত্র ২৮ দিন প্রেম করে বিয়ে করেছিলেন ঠিকই, সেই সম্পর্কের অবনতি হয় শীঘ্রই। বধূ নির্যাতন, প্রতারণা সহ নানান অভিযোগ উঠেছিল অমিতের বিরুদ্ধে।

দেবশ্রীর প্রথম বিয়ের এক পুত্র সন্তান রয়েছে। এই মুহূর্তে সে বিদেশে পড়াশোনা করছে। তবে মাঝেমধ্যেই কলকাতায় আসে সে। দীর্ঘদিন ধরে একা কাটানোর পর এখন নাকি মনের মানুষ খুঁজে পেয়েছেন শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। তাই এবার নিজের জীবনটা গুছিয়ে নিচ্ছেন তিনি।

আরও পড়ুন : পরাগের ভালোমানুষী নাটক ধরে ফেললো শিমুল! টিভির আগেই ফাঁস আগামী পর্ব

এতদিন ধরে দেবশ্রী গঙ্গোপাধ্যায়কে সকলে শুভশ্রীর দিদি হিসেবে চিনতেন সকলেই। কিন্তু নিজের পরিচয় আছে তাঁর। তাঁর ব্যবসা আছে। শুধু তাই নয়,‘আবার কাঞ্চনজঙ্খা’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এখন আবার, ‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিকে অপরাজিতা আঢ্যের বোনের ভূমিকায় অভিনয় করছেন দেবশ্রী। এরই মাঝে নাকি বিয়ে করতে যাচ্ছেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh