বাংলা সিরিয়াল

পরাগের ভালোমানুষী নাটক ধরে ফেললো শিমুল! টিভির আগেই ফাঁস আগামী পর্ব

হঠাৎ করেই ভোল পাল্টে ভালো মানুষ হয়ে গিয়েছে “কার কাছে কই মনের কথা” পরাগ। শুনে অবাক হচ্ছেন? কিন্তু এটাই সত্যি! রাতারাতি কেরমন যে সে বদলে গিয়েছে। কিন্তু এই বদল যে ভালো কিছুর লক্ষণ নয়, একথা বুঝে গিয়েছেন দর্শকরা। শিমুলের কাছে ক্ষমা চেয়ে সবটা নতুন করে শুরু করতে চাইছে পরাগ। কিন্তু, তার এই ভালোমানুষ হয়ে ওঠা শুধুই লোক দেখানো। সে আবার শিমুলকে ফাঁসাতে চাইছে।

শিমুলকে বাড়ি থেকে দেওয়ার জন্য ছক করতে শুরু করেছে পরাগ আর ছাত্রী প্রিয়াঙ্কা। একদিকে ছাত্রীর সঙ্গে প্রেম পর্ব চলছে পরাগের। আবার অন্যদিকে নিজের বউ শিমুলকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার জন্য চক্রান্ত করছে দুজনে মিলে। চাকরি করা বর পাওয়ার লোভে শিমুলের ঘর ভাঙছে প্রিয়াঙ্কা।

তাদের দুজনের মাঝে কাঁটা হয়ে দাঁড়িয়েছে শিমুল। তাই তাকে উপরে ফেলার চেষ্টা করছে পরাগ আর প্রিয়াঙ্কা।

আরও পড়ুন : মিশকা যা করেছে আখেরে দীপার জন্য ভালোই করেছে! সূর্য ও লাবণ্যের থেকে মিশকার দ্বারাই দীপার উপকার হলো বেশি!

নিজের সমস্ত অপরাধের জন্য শিমুলের কাছে ক্ষমা চেয়েছে পরাগ। সে চায় আবারো শিমুলের সঙ্গে সম্পর্কটা ঠিক করে নিতে। ওদিকে পুতুল বলে যে সত্যিই যদি শিমুলের সঙ্গে পরাগ সংসার করতে চায়, তাহলে ওই ছাত্রীর এই বাড়িতে আসা বন্ধ করতে হবে। সঙ্গে সঙ্গে রাজি হয়ে যায় পরাগ। পরাগের মুখে এই কথা শুনে হতবাক শিমুল।

বাড়িতে ভালো মানুষের মতো নাটক পর সুজন শিমুলের প্রাক্তন শতদ্রুর অফিসে চলে যায় পরাগ। পলাশের বিয়েতে তাকে আসার জন্য নিমন্ত্রণ করে। শিমুলের বরের মুখে এমন মিষ্টি কথা আর সুন্দর ব্যবহার দেখে হতবাক হয়ে যায় শতদ্রু নিজেই। ছেলের মন হয়তো ঘুরেছে, এই ভেবে আনন্দ পান মধুবালা।

কিন্তু শিমুল বিষয়টা একেবারেই মেনে নিতে পারছে না। সে ভাবছে, আবারও কোন ষড়যন্ত্র করছে না তো? এই শুনে চিন্তায় পরে যায় সকলেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh