বাংলা সিরিয়াল

মিশকা যা করেছে আখেরে দীপার জন্য ভালোই করেছে! সূর্য ও লাবণ্যের থেকে মিশকার দ্বারাই দীপার উপকার হলো বেশি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যায় যে দীপা সূর্যকে একবার শেষ সুযোগ দিতে চেয়েছিল সে সূর্যকে বলেছিল তার মেয়েদের এবং তাকে নিয়ে অনেক দূরে কোথাও চলে যেতে। কিন্তু সূর্য এই কথার কোন উত্তর দিতে পারেনি চুপ থেকে ছিল, তখন দীপা কষ্ট পেয়ে কাঁদতে কাঁদতে চলে যায়।

এরপর সূর্যের সাথে কথা বলবার জন্য সেনগুপ্ত বাড়িতে আসে দীপা, দীপা যে সেনগুপ্ত বাড়িতে আসছে সেটা জানতে পেরে মিশকা মদ্যপ সূর্যের পাশে গিয়ে তার বিছানায় তাকে জড়িয়ে ধরে শুয়ে পড়ে। দীপা যখন তার বেডরুমে ঢুকে তখন সে দেখতে পায় সূর্য মিশকাকে জড়িয়ে ধরে শুয়ে আছে! এই দৃশ্যটা দেখে দীপা এতটাই আঘাত পায় যে, সে সেনগুপ্ত বাড়ি থেকে কাঁদতে কাঁদতে চলে আসে মেয়েদের নিয়ে।

আরও পড়ুন : তারার সাথে নয় অন্যায় তো হচ্ছে সন্ধ্যার সাথে!সত্যিটা ওর থেকে হাইড করে দিনের পর দিন মিথ্যে বলা হচ্ছে!

এরপর নিজের বাড়িতে এসে সে তাদের বিয়ের অ্যালবাম বার করে সমস্ত ছবি ছিঁড়তে থাকে, মেয়েদের জন্য সে নতুন করে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে, তার এই ঘুরে দাঁড়ানোর পথে তার পাশে দাঁড়ায় অর্জুন, দীপা যাতে ডিস্টেন্স থেকে পড়াশোনা করতে পারে তার ব্যবস্থা করে দেয় সে, অন্যদিকে জ্ঞান ফিরলে সূর্য মেয়েদের জন্য কান্নাকাটি করতে থাকে, সূর্যের আক্ষেপ এর মধ্যে দীপা কোথাও নেই! সব দেখে দর্শক বলেছেন মিশকা যা করেছে আখেরে দীপার ভালোর জন্যই করেছে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ মিশকা যা করলো পরোক্ষ ভাবে তা দীপার জন্য ভালোই হলো।এবার দীপা সব কিছু কে পেছনে রেখে নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টা করবে।সে তার মেয়েদের নিয়ে ভালো থাকবে,আর অর্জুণ তো দীপার পাশে সব সময়ের জন্য ই রইলো।

সেই স্টং দীপাকেই আমরা দেখতে চাই।হেরে যাওয়া দীপাকে আমরা দেখতে চাই না।নিজের পায়ে দাঁড়িয়ে মেরুদণ্ড সোজা করে মেয়েদের কে সাথে নিয়ে বাঁচুক।

ভবিষ্যতে দীপা তার সব থেকে বড়ো শুভাকাঙ্ক্ষী,প্রিয় আর ভালোবাসার মানুষটিকে চিনতে পারুক, যে একরাস ভালোবাসার ডালি নিয়ে সেই ছোট্ট বেলা থেকে অপেক্ষা করে আছে।যেখানে অপেক্ষা করছে শুধু ই সন্মান আর ভালোবাসা।যেখানে দীপাকে আর কোনো পরিক্ষার সম্মুখীন হতে হবে না।একটা সুস্থ স্বাভাবিক জীবন কাটাতে পারবে”-কেউ আবার আরো মজা করে লিখেছেন যে, হিসেব অনুযায়ী দেখতে গেলে সূ্র্য ও লাবণ্যের থেকেও মিশকাই উপকার করছে দীপার!

Back to top button

Ad Blocker Detected!

Refresh