বাংলা সিরিয়াল

তারার সাথে নয় অন্যায় তো হচ্ছে সন্ধ্যার সাথে!সত্যিটা ওর থেকে হাইড করে দিনের পর দিন মিথ্যে বলা হচ্ছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারাতে দেখা যায় যে তারা যখন জানতে পারে তার মেজদি, তার ভালোবাসার মানুষ আকাশ নীল কেই ভালোবাসে, তখন মেজদির জন্য নিজের ভালোবাসার মানুষ আকাশ নীলকে প্রত্যাখ্যান করে তারা!

এরপর আকাশ যখন বিয়ের পর সন্ধ্যা কে মেনে নেয় না, সন্ধ্যা কে পদে পদে অপদস্ত করে,তখন তারা সব সময় সন্ধ্যার সাপোর্টে ছিলো, এমনকি সন্ধ্যা ও তারা দুজনকে জব্দ করতে আকাশ যখন নকল নয়ন তারা বানিয়ে মিমিকে বাড়িতে নিয়ে আসে,তখন‌ও তারা তার মেজদির পাশেই ছিলো। এরপর হঠাৎ একদিন মদ্যপ অবস্থায় আকাশ আর সন্ধ্যা কাছাকাছি চলে আসে।

আরও পড়ুন : দাদাগিরির মঞ্চে কুমার শানুর হামসকল! দেখেই হতবম্ভ দাদা

এর ঠিক পরেই জানা যায় যে তারা প্রেগনেন্ট আর এই সন্তানের বাবা আকাশ। একবার আকাশকে বাঁচাতে গিয়ে তারা একটা গুদামে গিয়ে উপস্থিত হয় সেখানে আকাশের শরীর ঠান্ডা হয়ে গিয়েছিলো, আকাশের শরীর গরম করতে তখন তারা আর আকাশ একে অপরের সাথে ঘনিষ্ট হয়ে ওঠে! এখন দর্শকের বক্তব্য হলো এটাই যে, নিজে শারীরিক সম্পর্ক করে কিভাবে মেজদির জন্য সেই ছেলেটাকে ছাড়তে পারে তারা! তার মেজদি তোকোনো কিছু না জেনেই আকাশকে ভালোবেসেছিল!

এতদিনের সম্পর্কে আকাশের থেকে এতোটুকু ভালোবাসা সম্মান কিছুই পায় নি সন্ধ্যা, সেই সবটা একপ্রকার তারার জন্যই! দর্শক আরো মনে করেন যে এই ধারাবাহিকে সব থেকে বেশি অন্যায় হচ্ছে সন্ধ্যার সাথে, কারণ সন্ধ্যা পুরো অন্ধকারে রয়েছে, সে জানেই না যে তার বোন গর্ভবতী তাও তার স্বামীর কারণে, সে যখন পুরো সত্যিটা জানতে পারবে তখন তার কি হবে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সবাই বলছে তারার সাথে অন্যায় হয়েছে, এই সেই! কিন্তু সত্যিই কি তারার সাথে কোন অন্যায় হয়েছে? আসল অন্যায় তো হচ্ছে সন্ধ্যার সাথে,,, আসল সত্যি টা ওর থেকে Hide করে দিন দিন নানান মিথ্যা বলা হচ্ছে,,, তারা আজ নিজের মিথ্যার বেড়াজালে ফেঁসে গেছে! কারণ মেজদির ভালো চাওয়ার নাম করে ওর মিথ্যা বলা আজ ওর কাল হয়ে দাড়িয়েছে…বিজয়া মাঠান তো চেয়েছিল আকাশ ওর লাভকে বিয়ে করুক!

আরও পড়ুন : অনুরাগের ছোঁয়া’কে দশ গোল “সন্ধ্যাতারার”! বিরাট চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য

তারা তখন মেজদির জন্য চায়নি,,,,মানলাম ও মেজদির ভালো চায়! কিন্তু এই ভালো চাওয়ার কি দাম রইলো? যেখানে দিনশেষে ওর মেজদি কেই ভুগতে হবে, এখন বাচ্চার মা হতে চললো এটা জানলে মেজদি কষ্ট পাবেনা? তারার এই পরিস্থিতির জন্য তারা নিজে দায়ী, যার বড় ভাড় এরপর সন্ধ্যার উপর এসে পরবে,,,”

Back to top button

Ad Blocker Detected!

Refresh