বাংলা সিরিয়াল

গোয়া ট্রিপে দেবচন্দ্রিমা!”এতো টাকা আসে কোথা থেকে?” কটাক্ষের প্রশ্ন নেটিজেনদের

দেবচন্দ্রিমা সিনহা রায়, ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তিনি। সাহেবের চিঠি নামক অভিনয় করে দারুণ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন এই অভিনেত্রী। অনেকদিন হলো তাকে আর ছোট পর্দায় দেখা যাচ্ছে না। তবে ধীরে ধীরে তিনি বড় পর্দার দিকে এগিয়ে যাচ্ছেন অভিনয়ের জন্য।

কিশমিশ ও পরিণীতা সহ বিভিন্ন সিনেমায় অভিনয় করে দারুন জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। এখন অভিনেত্রীর ক্যারিয়ার মধ্য গগনে বিরাজ করছে। জিতের সঙ্গে অভিনয় করার কথা তাঁর।

 

 

View this post on Instagram

 

A post shared by Debchandrima❣️ (@debchandrima_official)

কাজের ফাঁকে ছুটি পেলেই বেড়াতে যেতে খুবই পছন্দ করেন দেবচন্দ্রিমা সিংহ রায়। প্রায় সময় তাকে দেখা যায়, সমুদ্রের নীল জলের ধারে বিকিনি পড়ে উষ্ণতা ছড়াচ্ছেন তিনি। পাঁচ রাত ছয় দিনের মুম্বই টু গোয়া ট্রিপে গিয়েছেন অভিনেত্রী। আর প্রত্যেকটা মুহূর্তের ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। তাতে লাইক কমেন্টের বন্যা বইছে।

আরও পড়ুন : তিক্ততার দ্বিতীয় বিয়ে ভুলে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে শুভশ্রীর দিদি! হবু বরকে নিয়ে কি বললেন দেবশ্রী?

দেবচন্দ্রিমার জীবনযাত্রা বেশ ভাল রকমই বিলাসবহুল। তার ওপর মাঝে মধ্যেই বেড়াতে যান তিনি। মুম্বাই টু গোয়া ট্রিপে ৫৫ হাজার টাকার প্যাকেজ। কিন্তু দুটো একটা সিনেমা সিরিয়ালে অভিনয় করে এমন কি টাকা উপার্জন করেন অভিনেত্রী, যাতে এমন বিলাসবহুল ভাবে জীবন কাটানো যায়? এবার এই প্রশ্ন তুললেন নেটিজেনদের এক অংশ।

একজন তো রীতিমত দেবচন্দ্রিমাকে প্রশ্ন করেছেন, “দিদি দুটো একটা সিরিয়াল করে এত টাকা কী করে আয় কর? আগে সেই ডিটেইলটা দাও”। যদিও লোকের কথায় খুব একটা পাত্তা না দিয়ে নিজের জীবন নিজের মতো করেই কাটাতে পছন্দ করেন দেবচন্দ্রিমা। জিৎ-রুক্মিণী জুটির নতুন ছবি বুমেরাং-এ দেখা যাবে তাঁকে। শেষ বার হোমস্টে মাডার্স ওয়েব সিরিজে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh