টলিউড

প্রকাশ্যে এলো রাজ-শুভশ্রীর কন্যা! বাবা নাকি মা, কার মতো দকেহতে হলো ইয়ালিনি?

প্রায় এক মাসের বেশি হয়ে গেল কন্যা সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। তবে মেয়েকে জন্ম দেওয়ার পরেও খুব একটা বেশি দিন রেস্ট নিয়ে দিন কাটাননি এই অভিনেত্রী। ফিরেছেন নিজের কাজে।

পরবর্তী সিনেমা নিয়ে যথেষ্টই ব্যস্ত অভিনেত্রী। রাজ নিজেও ব্যস্ত দায়িত্ত্ব সামলাতে। কিন্তু তার মাঝেও ছেলে আর মেয়েকে কিন্তু সময় দিতে একটুও ভুলে যান না রাজ-শুভশ্রী।

রাজ-শুভশ্রীর মেয়ের নাম রাখা হয়েছে ইয়ালিনি। জন্ম হওয়ার পর থেকে এখনো পর্যন্ত নিজেদের একরত্তি কন্যা সন্তানকে আড়ালেই রেখেছেন শুভশ্রী এবং রাজ। সোশ্যাল মিডিয়াতে যতই সার্চ করুন না কেন , কোন ভাবেই পাবেন না রাজ-শুভশ্রীর মেয়ের ছবি।

সেই কারণেই অধীর আগ্রহে রাজকন্যাকে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন রাজ শুভশ্রীর অনুরাগীরা। কেমন দেখতে হয়েছে ছোট্ট রাজকন্যা?

আরও পড়ুন : টাকার লোভে কি বাবার বয়সী লোককে বিয়ে করেছিলেন জুহি চাওলা !

দ্বিতীয় প্রেগন্যান্সির পুরো সময়টা নিজেকে কাজে ব্যস্ত রেখেছিলেন শুভশ্রী কখনো ডান্স বাংলা ডান্সের শুটিং। কখনো আবার বিভিন্ন বিজ্ঞাপনের শুটিং। এমনকি গিয়েছেন মুম্বাই। জিম করা থেকে শুরু করে শরীর চর্চা, কোন কিছুই বাদ দেননি তিনি। অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন যে, প্রেগনেন্সি কোন রোগ নয়। বরং একটি স্বাভাবিক বিষয়।

এবার নাকি শুভশ্রী বুদ্ধদেব গুহের প্রেমের গল্পে কাম ব্যাক করছেন। আবির চট্টোপাধ্যায়কে দেখা যাবে অভিনেত্রীর বিপরীতে অভিনয় করতে।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি পোস্ট করলেন শুভশ্রী। খুদে ইয়ালিনিকে দেখতে কেমন হল? সেটা জানার জন্য অপেক্ষায় ছিলেন অনেকেই। তাদের অপেক্ষার কি সত্যিই এবার অবসান হলো?

আরও পড়ুন : সৌমিতৃষার অহংকারী প্রসঙ্গে মুখ খুললেন টলিউড সুপারস্টার দেব !

অবশেষে মেয়ের ছবির একটি ঝলক সোস্যালে পোস্ট করেছেন শুভশ্রী। বাবার কোলে ছোট্ট ইয়ালিনি। যদিও ছবিটি পেছন থেকে তোলা, তাই মুখ দেখা যায়নি। তাই কবে টলিউডের এই পাওয়ার কাপল তাদের মেয়ের ছবি প্রকাশ্যে আনেন সেটাই এখন দেখার।।

Back to top button

Ad Blocker Detected!

Refresh