টলিউড

সৌমিতৃষার অহংকারী প্রসঙ্গে মুখ খুললেন টলিউড সুপারস্টার দেব !

জি বাংলায় সম্প্রচারিত অন্যান্য সিরিয়ালগুলোর মধ্যে একটি জনপ্রিয় সিরিয়াল ছিল ‘মিঠাই’। ছোট থেকে বড় সকলেই এই সিরিয়াল দেখতে বেশ পছন্দ করত। যদিও বর্তমানে এই সিরিয়ালটি শেষ হয়ে গেছে। আর এই সিরিয়ালটি শেষ হওয়ার পরেই এই সিরিয়ালের প্রধান চরিত্র মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু পা রেখেছে বড় পর্দায়।

সম্প্রতি ২০২৩-এর শেষে ক্রিসমাসে মুক্তি পেয়েছিল সৌমিতৃষা কুন্ডুর অভিনীত সিনেমা ‘প্রধান’। সেখানে সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। এই ছবি দর্শকদের অনেক ভালোবাসা ও পেয়েছে। কিন্তু এই ছবি মুক্তির আগে থেকেই বিতর্ক শুরু হয়েছে অভিনেত্রীকে ঘিরে। তাঁর বলা একটি কথার পরেই অহংকারী তকমা জুটেছে অভিনেত্রীর।

একবার সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে সৌমিতৃষা কুন্ডু বলেছিলেন, “ছোট পর্দায় আমার মতো আর কেউ স্টার হতে পারবে কিনা সন্দেহ।” তবে শুধু অহংকারী তকমাই নয় সেই সঙ্গে মিঠাই সিরিয়ালের একাধিক সহ-অভিনেতাকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করা নিয়েও বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। যদিও এই প্রসঙ্গে একবার মুখ খুলছিলেন সৌমিতৃষা কুন্ডু।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

এই বিষয়ে অভিনেত্রী বলেন, “আমরা তো আসা যাওয়ার পথে কত হোঁচট খাই, কত ফলো করি,কত আনফলো করি। বাব্বা ! এতো ফেমাস আমি, সত্যি বলছি আমি জানি না আমি এত ফেমাস। কোনদিন দেখব আমি কী খাচ্ছি সেটা নিয়েও নিউজ হয়ে গেছে ! আমি তো নিজের স্ট্রাগল বেচবো না। বলব না আমি এই কষ্ট করেছি, ওই করেছি সেটা কোনওদিন বলব না।

সবাই কষ্ট করেই এগোয়। আমিও তাই পেয়েছি। যারা কষ্ট করে এগোয়, তাঁদের জীবনে কখনও অহঙ্কার আসে না।” তবে অভিনেত্রী একথা বললেও ‘প্রধান’ সিনেমার মূল চরিত্রে অভিনীত ও এই সিনেমাতেই সৌমিতৃষার সহ অভিনেতা হিসেবে এই বিষয়ে কি বললেন দেব ? সত্যিই কি সৌমিতৃষা অহংকারী ? কি মনে হয় দেবের ?

পুলিশকর্মীদের জন্য সম্প্রতি ‘প্রধান’-এর স্পেশ্যাল স্ক্রিনিংয়ের আয়োজন করেছিলেন দেব। সেখানেই এক সাক্ষাৎকারে সুপারস্টার দেব বলেন, “আমার মনে হয় এটা নিয়ে আমার উত্তর দেওয়া সাজে না। আমার কোনওদিন ওর অহংকার চোখে পড়েনি। ও বরাবর আমার সঙ্গে ভালো আচরণ করেছে। আমার তরফ থেকে ওর জন্য শুভেচ্ছা।

আরও পড়ুন : শুধু গান নয়, বিরিয়ানি বানাতেও সিদ্ধহস্ত ছিলেন রাশিদ খান! উস্তাদজির মৃত্যুর পর ভিডিও প্রকাশ্যে আনলেন মীর

প্রত্যেক মানুষের নিজস্ব ভাবনা-চিন্তা রয়েছে, বোঝার ক্ষমতা রয়েছে। আমার মনে হয়, আমার সঙ্গে কে কেমন ব্যবহার করছে সেইভাবেই আমি তাকে চিনব। সেটাই তার পরিচয় হওয়া উচিত।” তবে এখানেই থামেননি তিনি।

এরপর ফের দেব বলেন, “সিনিয়র হিসাবে আমার কখনও মনে হয়নি যে আমি ওর কথায় অপমানিতবোধ করেছি। আমার মনে হয়, কারুর সঙ্গে ঘটে থাকলে সেটা ওর এবং সেই লোকটার ব্যাপার। আমি ওকে খুব অল্প দিন চিনি সহ অভিনেত্রী হিসাবে। ও খুব পরিশ্রমী, খুব সিনসিয়ার মেয়ে। ওর ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh