টলিউড

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সম্পত্তির পরিমাণ শুনলে চোখ কপালে উঠবে !

টলিউডকে আজকে এই জায়গায় পৌঁছানোর পেছনে তাঁর অবদান কিছু কম নয়। বাণিজ্যিক ছবি থেকে তাঁর উত্থান হলেও নিজের অভিনয় দক্ষতার মধ্যে দিয়ে তিনি নিজেকে বারবার প্রমাণ করেছেন। বুঝিয়ে দিয়েছেন হার মানা তাঁর স্বভাবে নেই, বরং লড়াই করে টিকে থাকাতেই তিনি বিশ্বাসী।

আর তাইতো অমর সঙ্গী, উৎসব, চোখের বালি, অটোগ্রাফ, প্রাক্তন, ১৯ শে এপ্রিল, বাইশে শ্রাবণ, কাবেরী অন্তর্ধান, কাছের মানুষ, দশম অবতার সহ একাধিক সিনেমায় অভিনয় করে বারবার সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি। টলিউডের শীর্ষ অভিনেতাদের মধ্যে তার নাম থাকে অনেক উপরে। তিনি আর কেউ নন তিনি হলেন সকলের প্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

এক কথায় বলতে গেলে পুরো টলিউড ইন্ডাস্ট্রিটাই যেন ‘বুম্বাদা’ ছাড়া একদম অসম্পূর্ণ। মাত্র ২১ বছর বয়সে সিনেমায় পা রেখে তিনি প্রথম ছবি করেছিলেন ‘দুটি পাতা’। যেটি মুক্তি পেয়েছিল ১৯৮৩ সালে। তবে সেই ছবির মাধ্যমে প্রসেনজিৎ সেভাবে সফলতার মুখ না দেখলেও তাঁর জীবনের প্রথম সফল ছবি ছিল ‘অমর সঙ্গী’। এটি মুক্তি পেয়েছিল ১৯৮৭ সালে।

আরও পড়ুন : সৌমিতৃষার অহংকারী প্রসঙ্গে মুখ খুললেন টলিউড সুপারস্টার দেব !

সেই ছবির মধ্য দিয়ে সকলের নজর কেড়েছিলেন তিনি। তবে বুম্বাদাকে নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। তাঁর ব্যক্তিগত জীবন, কাজ এসবের পাশাপাশি আরেকটা প্রশ্ন সকলের মনে ঘোরে আর সেটা হল অভিনেতার সম্পত্তির পরিমাণ ঠিক কত ? তবে এত বছর ধরে যিনি ইন্ডাস্ট্রি কাঁপিয়ে আসছেন তার সম্পত্তি যে নেহাতেই কম হবেনা তা সকলেরই জানা।

তবে গুগলে সার্চ করলে সেখানে একটি ওয়েবসাইটে রয়েছে যেখানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মোট সম্পত্তির পরিমাণ দেওয়া রয়েছে। আর সেখান থেকে জানা গেছে তার মোট সম্পত্তি প্রায় ৪০১ কোটি টাকা। যদিও এর থেকে বেশি বা কম ও হতে পারে। এছাড়াও প্রসেনজিতের গ্যারেজে রয়েছে দামী দামী সব গাড়ি। মুম্বইতেও ফ্ল্যাট আছে অভিনেতার।

আরও পড়ুন : শুধু গান নয়, বিরিয়ানি বানাতেও সিদ্ধহস্ত ছিলেন রাশিদ খান! উস্তাদজির মৃত্যুর পর ভিডিও প্রকাশ্যে আনলেন মীর

সেই সঙ্গে রয়েছে কলকাতার বালিগঞ্জে একটি বিলাসবহুল বাড়ি যার নাম উৎসব। মাঝে মধ্যেই তিনি নিজের এই বিলাসবহুল বাড়ির অন্দরমহলের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন তাই সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকেই দেখেছেন এই বাড়ি।

তবে বুম্বাদা কিন্তু এই বাড়ির বেশিরভাগ জিনিস নিজেই পছন্দ করে কিনেছেন। এমনকি বিদেশ থেকে দামী কিছু জিনিস আনা হয়েছে বাড়ি সাজানোর জন্য। সেক্ষেত্রে সবকিছু মিলিয়ে দেখতে গেলে অভিনেতার সম্পত্তির পরিমাণ কোটি কোটি টাকা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh