টলিউড

শুধু গান নয়, বিরিয়ানি বানাতেও সিদ্ধহস্ত ছিলেন রাশিদ খান! উস্তাদজির মৃত্যুর পর ভিডিও প্রকাশ্যে আনলেন মীর

নতুন বছরের শুরুটা সংগীত জগতের জন্য রীতিমতো বিষাদেই শুরু হল।২০২৪ এর ৯ জানুয়ারি অর্থাৎ গতকাল প্রয়াত হয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী উস্তাদ রাশিদ খান।

এমন এক প্রবাদপ্রতিম সঙ্গীত শিল্পীর মৃত্যুতে সুখের ছায়া নেমে এসেছে সঙ্গীত জগতে। একের পর এক শিল্পীরা শোক জ্ঞাপন করছেন তাঁর মৃত্যুতে। এবার সোশ্যাল মিডিয়ায় এক অদেখা ভিডিও পোস্ট করে শোক জ্ঞাপন করলেন প্রাক্তন রেডিও জকি তথা বাচিকশিল্পী মীর আফসার আলি।

উস্তাদজির মৃত্যুর পর সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করলেন মীর। রশিদ খানের সঙ্গে কাটানো মুহূর্তের স্মৃতি ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

 

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirafsarali)

মীরের পোস্ট করা ভিডিওতে দেখা গেলো, কোনো এক রিয়েলিটি শোয়ের শুটিং চলছে। আর সেখানেই উস্তাদ রাশিদ খান নিজের হাতে বিরিয়ানি বানিয়ে নিয়ে এসেছেন। নিজের হাতে বিরিয়ানির হাঁড়ি থেকে সকলকে বিরিয়ানি পরিবেশন করছেন তিনি।

সবার আগে থালায় বিরিয়ানি বেড়ে সেই থালা উস্তাদজি তুলে দিলেন মীরের হতে। সঙ্গে বললেন, ‘এটা তোমার।’ ভিডিওর ক্যাপশনে মীর লিখেছেন, “উস্তাদজির ভালোবাসা আর ওঁর নিজের হাতে বানানো বিরিয়ানি। আমি অত্যন্ত ভাগ্যবান যে আমি দুটোরই স্বাদ পেয়েছি। আমি শোক জ্ঞাপন করব না। আমি বরং ওঁর সঙ্গে কাটানো সময়টা মনে করব, সেটাকে উদযাপন করব।”

প্রসঙ্গত, ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন উস্তাদ রশিদ খান। চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই গতকাল তাঁর অবস্থার অবনতি হয়।

আরও পড়ুন : অমিতাভ-রেখার যুগলবন্দী মেনে নিতে পারেননি জয়া, ঘটিয়েছিলেন এক “লজ্জাজনক” কাণ্ড!

রাখা হয় ভেন্টিলেশনে। কিন্তু শেষ রক্ষা হয়নি। মৃত্যুর কোলে ঢলে পড়লেন বছর ৫৫ এর এই শিল্পী। মীরের পোস্ট করা ভিডিওর কমেন্ট সেকশনে অনেকেই সমবেদনা জানিয়েছেন। একজন লিখলেন, ‘সত্যি একটা অপূরণীয় ক্ষতি হয়ে গেল।’ আরেকজন লেখেন, ‘বছরের শুরুতেই একটা ইন্দ্রপতন।’

Back to top button

Ad Blocker Detected!

Refresh