বাংলা সিরিয়াল

ছয় মাসেই সুখবর দিলেন শ্রুতি! “এত্ত তাড়াতাড়ি!” প্রশ্ন নেটিজেন মহলের

দেখতে দেখতে বিয়ের ছয় ছয়টা মাস কাটিয়ে দিলেন শ্রুতি আর স্বর্ণেন্দু। নদীর স্রোতের মতো সময় যে কখন পেরিয়ে যায় বোঝাই যায় না। এইতো সেদিন বিয়ে করলেন শ্রুতি আর স্বর্ণেন্দু তারপর দেখতে দেখতে একসাথে এক ছাদের নিচে ছটা মাস কাটিয়ে দিলেন দুজনে মিলে। ছয় মাসের অ্যানিভার্সারি অর্থাৎ হাফ ইয়ার অ্যানিভার্সারি পালন করলেন টলিপড়ার এই তারকা দম্পতি।

২০২৩ সালের ১০ই জুলাই পরিবারের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার এবং শ্রুতি দাস। রেজিস্ট্রি ম্যারেজের পাশাপাশি কোনরকম অনুষ্ঠান করে সিঁদুর দানের মাধ্যমে বিয়ে হয়েছিল ঠিকই, তবে সোশ্যাল ম্যারেজ হয়নি। তবে আইনি বিয়ে যখন হয়েছে তখন আইনতো স্বামী-স্ত্রী স্বর্নেন্দু আর শ্রুতি।

 

 

View this post on Instagram

 

A post shared by 🧿Shruti Das🧿 (Samaddar) (@shrutidas_real)

স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে ৯ জানুয়ারি ‘হাফ ইয়ার অ্যানিভার্সারি’ সেলিব্রেশন জমিয়ে করলেন শ্রুতি।

হাফ ইয়ার অ্যানিভার্সারির ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে শ্রুতি দাস লিখলেন, “আনুষ্ঠানিকভাবে মিসেস দাস সমাদ্দার হয়ে অর্ধেক বছর পার করলাম। শুভ ৬মাস বাবি। যেমন কেক চেয়েছি, ঠিক তেমনই কেক পেয়েছি। এটা দারুণ।”তবে অনুষ্ঠান করে নয় বরং একসাথে রেস্টুরেন্টে খেতে গিয়ে কেক কেটে এই অ্যানিভার্সারি সেলিব্রেট করেছেন দুজনে।

আরও পড়ুন : প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সম্পত্তির পরিমাণ শুনলে চোখ কপালে উঠবে !

দুজনের মধ্যে বয়সের ফারাক নিয়ে অনেক কথাই শুনতে হয় স্বর্ণেন্দু এবং শ্রুতিকে। তবে লোকের কথায় একেবারেই পাত্তা দেন না ত্রিনয়নী খ্যাত শ্রুতি। ২০২৩ সালে তাইতো স্বর্ণেন্দুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রুতি। অভিনেত্রীকে তার গায়ের রং নিয়ে অনেক কথা শুনতে হয়েছে। কিন্তু সেইসবকে অতিক্রম করে আজ জীবনে সুখ প্রতিষ্ঠিত অভিনেত্রী শ্রুতিদাস। এখন সোশ্যাল মিডিয়াতে নিজের নাম পাল্টে শ্রুতি দাস থেকে হয়েছেন শ্রুতি দাস সমাদ্দার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh