টলিউড

হঠাৎ করেই গান থামালেন অরিজিৎ, দর্শকদের দিকে ছুড়লেন মাইক! কিন্তু কেন?

টলিউড কিংবা বলিউড গানের জগতে প্রতিভাবান সংগীত শিল্পীদের তালিকা একেবারে এক নম্বরে থাকেন অরিজিৎ সিং। সারা ভারতবর্ষের মধ্যে এই গায়কের জনপ্রিয়তা পরিমাপ করা বোধহয় আমাদের মত সাধারন মানুষের কম্য নয়। মাত্র ৩৬ বছর বয়সে পৃথিবীর প্রত্যেকটা কোনায় এতদিনে কয়েক হাজার লাইক কনসার্ট করে ফেলেছেন তিনি। এত জনপ্রিয় মানুষটি আদতে কেমন জানেন? শুনলে অবাক হবেন, তিনি একেবারে মাটির মানুষ।

ফেম গুরুকুলের সেই সিধেসাধা ছেলেটা যখন রিজেক্ট হয়ে গিয়েছিল, তখন সেই বড় ধাক্কা সামলাতে হয়েছিল খুবই কষ্টে। সেখানে প্রথম হতে না পারলেও, আজ সারা ভারত বর্ষ জুড়ে ক্লেভ্যাক সিঙ্গারদের তালিকার একেবারে প্রথমেই থাকেন অরিজিৎ। হিন্দি থেকে বাংলা যেকোনো গানে দারুণ সাবলীল তিনি। অরিজিৎ সিং এর হেটার খুজে পাওয়া মুশকিল।

আরও পড়ুন : ছয় মাসেই সুখবর দিলেন শ্রুতি! “এত্ত তাড়াতাড়ি!” প্রশ্ন নেটিজেন মহলের

হাজার হাজার টাকা খরচ করে অরিজিতের লাইভ কনসার্ট গিয়ে তার সাথে একটা সেলফি হোক কিংবা ডায়েরি জামায় অটোগ্রাফ নেয়ার জন্য পাগলামি করেন তার অনুরাগীরা। তবে এবার সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে।। যেখানে দেখা গেল অরিজিৎ সিং তার অনুরাগীদের দিকে নিজের হাতে থাকা মাইক ছুড়ে দিলেন। কিন্তু তারপর কি হলো?

ভিডিওতে দেখা গেল লাল রঙের একটি শার্ট পড়ে গান গেয়েছেন অরিজিৎ সাথে ডেনিম প্যান্ট। গলায় তাঁর গিটার। হঠাৎ বলে ওঠেন, ‘তুমি নিশ্চিত?’ ঠিক তারপরেই নিজের হাতের মাইক ছুঁড়ে দেন দর্শকদের দিকে।

আরও পড়ুন : “মর্গ থেকে বেরিয়েছিলাম দৌড়ে!”, ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করলেন ঊষসী

দর্শকের মাঝে থাকা কালো জ্যাকেট পরা একটি ছেলে মাইকটি। মার্ডার ২-এর গান ‘দিল সামহাল যা জারা’ গাইতে শুরু করেন সকলে মিলে। ভিডিওতে তেমনটাই দেখা গেছে। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই রীতিমত ভাইরাল হয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh