বলিউড

কন্যা ইডার বিয়েতে চোখে জল আমিরের! প্রাক্তন স্ত্রী রিনাকে সান্তনা দিলেন আমির

নিজের কন্যা ইরা খানের বিয়েতে বিশাল আয়োজন করেছিলেন বলিউড অভিনেতা আমির খান। গত জানুয়ারি মাসের ৩ তারিখে বিরাট জাঁকজমক করে আইনি বিয়ে সেরেছেন ইরা আর নুপুর।

এরপর সপরিবারে আনুষ্ঠানিক বিবাহের জন্য উদয়পুরে হাজির হয় আমির খানের পরিবার। তিন দিন ধরে বিয়ের নানান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল খান পরিবারের তরফে।

বিয়ের একেবারে শেষ দিন সন্ধ্যায় মেয়ে আর জামাইকে আংটি বদল করতে দেখে চোখের জল আটকাতে পারলেন না আমির খান। বারবার রুমাল দিয়ে চোখের জল মুছতে দেখা গেল অভিনেতাকে।

 

 

View this post on Instagram

 

A post shared by E24 Bollywood (@e24official)

রাজস্থানের উদয়পুরের এক বিলাসবহুল হোটেলে ইরা নূপুরের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। ৮ থেকে ১০ জানুয়ারি পর্যন্ত চলে বিয়ের অনুষ্ঠান। গায়ে হলুদ থেকে শুরু করে মেহেদী সংগীত কোন কিছুরই কমতি ছিল না বিয়েতে।

১০ই জানুয়ারি অনেকটা খ্রিস্টান কায়দায় দীর্ঘদিনের প্রেমিক দীর্ঘ দিনের প্রেমিক নুপূর শিখরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ইরা খান। সাদা গাউনে দেখা গেল ইরাকে। অন্যদিকে স্যুট পড়েছিলেন নুপুর। তবে অন্যান্য বলিউডের বিয়ের মতো, নিজের বিয়েতে অবশ্য ফোনে ছবি তোলা নিয়ে কোন রকম কড়া ব্যবস্থা করা হয়নি আমির খানের কন্যার বিয়েতে।

আমির কন্যার বিয়ের প্রচুর সংখ্যক ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরে বেড়াচ্ছে এখন। মেয়ে জামাইকে দেখে রুমাল দিয়ে চোখ মুছেন আমির, সেই দৃশ্যও দেখা গিয়েছে ভিডিওতে। পাশে দাঁড়িয়ে তাঁর প্রাক্তন স্ত্রী রিনা তাঁর সামাল দিচ্ছেন। এমনিতে ভীষণ আবেগপ্রবণ আমির খান। সিনেমা দেখেও নাকি কান্নাকাটি করেন তিনি।

আরও পড়ুন : হঠাৎ করেই গান থামালেন অরিজিৎ, দর্শকদের দিকে ছুড়লেন মাইক! কিন্তু কেন?

একবার একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেছিলেন, মেয়ের বিয়েতে নাকি খুব কাঁদবেন। সেই সময় তাকে সামাল দেবেন কে সেই নিয়েও নাকি আলোচনা হয়েছে। তবে মেয়ের বিয়েতে দেখা গেল, মেয়ের মা রিনা সামাল দিল প্রাক্তন স্বামী আমিরকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh