টলিউড

নিজের চেহারার একি অবস্থা করলেন “ফাগুন বউ” ঐন্দ্রিলা! অভিনেত্রীকে দেখে মন খারাপ ভক্তদের

শুধুমাত্র ছিপছিপে চেহারা টুকটুকে ফর্সা রং এমন অভিনেত্রীরা টলিউডের দাপিয়ে অভিনয় করেন এমনটা কিন্তু নয়। বেশ সুন্দর গোলগাল চেহারার অভিনেত্রীরাও এমন রয়েছেন যারা কিন্তু দীর্ঘদিন ধরে অভিনয় জগতের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি আপাতত স্থূল চেহারার জন্য। তেমনি এক টলি পাড়ার নায়িকা হলেন ঐন্দ্রিলা সেন। বর্তমানে তিনি অঙ্কুশের লেডি লাভ হিসেবেই বেশি পরিচিত সকলের কাছে।

সাত পাকে বাঁধা ধারাবাহিকের সেই দুষ্টু কিংবা ফাগুন বউ ধারাবাহিকের মহলের গোলগাল চেহারা সকলেই বেশ পছন্দ করতেন। ঐন্দ্রিলা চরিত্রের অন্যতম প্রধান আকর্ষণ ছিল তার সুন্দর গোলগাল চেহারা। কিন্তু সেই গোলুমোলু মেয়ের চেহারা যেন আজ বদলে গিয়েছে এক নিমেষে। তার চেহারার পরিবর্তন দেখলে অবাক হয়ে যাবেন আপনিও। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতেই ঐন্দ্রিলাকে দেখে মন খারাপ তার ভক্তদের।

 

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

অভিনেত্রীর পোস্ট করা ছবির কমেন্ট সেকশনে জনেকো ব্যক্তি লিখলেন, ‘এ কী অবস্থা চেহারা, একদম পছন্দ হচ্ছে না।’ আবার কেউ পুরনো কথা মনে করে লিখেছেন, ‘যখন তুমি গোলগাল ছিলে তখনই তোমাকে বেশি সুন্দর ও আকর্ষণীয় দেখতে লাগত।’ তবে শুধুই নেগেটিভ নয়, পজিটিভ কমেন্ট এসেছে অভিনেত্রীর কমেন্ট সেকশনে।

একজন লিখলেন, ‘শরীরের এই ট্রান্সফরমেশনটা দারুণ। তবে এতটা রোগা না হলেও চলত। চেহারার সেই মিষ্টত্বটা হারিয়ে গিয়েছে।’

আরও পড়ুন : কন্যা ইডার বিয়েতে চোখে জল আমিরের! প্রাক্তন স্ত্রী রিনাকে সান্তনা দিলেন আমির

ঐন্দ্রিলার চেহারার আঙুল পরিবর্তন দেখে তাকে চিনতে পারছেন না অনেকেই। কেউ কেউ আবার রুক্মিণী মৈত্র সারা আলি খান এর সঙ্গেও তুলনা করেছেন ঐন্দ্রিলার। সব মিলিয়ে দেখতে গেলে মিশ্র প্রতিক্রিয়া এসেছে এই ছবির কমেন্ট সেকশনে। দীর্ঘদিন ধরে শরীরের চর্চা আর খাওয়া দাওয়ায় পরিবর্তন এনেছেন ঐন্দ্রিলা। এই ভাবেই নিজেকে বদলে ফেলেছেন অঙ্কুশ এর লেডি লাভ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh