বাংলা সিরিয়াল

অনেক দিন আগে প্রয়াত হয়েছে শিশুকন্যা! বছর শুরুতেই আবেগঘন পোস্ট অ্যালবার্ট কাবোর

২০২২ সালের বাংলা রিয়ালিটি শো অ্যালবার্ট কাবোকে আশা করি সকলেরই মনে রয়েছে। শুধু তাই নয়, হিন্দি রিয়্যালিটি শো সারেগামাপা-এর বিজয়ী ছিলেন তিনি। তাঁকে নিয়ে উন্মাদনা তুঙ্গে।

হিন্দি হুকুম বাংলা দুই সারেগামাপা এর মঞ্চে সকলের মন জয় করে নিয়েছিলেন এই গায়ক। তার পারফর্ম সত্যিই নজর কাড়া। এমনিতে সবই ঠিকঠাক চলছিল, কিন্তু তারই মাঝে একমাত্র কন্যা সন্তান মৃত্যু কাবোর জীবনে নিয়ে আসে শোকের ছায়া।

 

মাত্র সাড়ে ৮ মাস বয়সে প্রয়াত হয় অ্যালবার্ট কাবোর একমাত্র কন্যা সন্তান এলিভিন। অ্যালবার্ট ও তার স্ত্রী পূজা এই ঘটনায় খুবই ভেঙে পড়েন৷ অ্যালবার্ট ও তাঁর পরিবার তাদের একমাত্র কোনো সন্তানকে হারিয়ে এখনো পর্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। একমাত্র কন্যা সন্তানকে হারিয়ে গানকে সঙ্গী করে বেঁচে ছিলেন অ্যালবার্ট। তবে নতুন বছরের শুরুতেই আবারো মনে দুঃখের ঘনঘটা।

সম্প্রতি অ্যালবার্ট কাবো সোশ্যাল মিডিয়ায় স্ত্রী ও মেয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা গিয়েছে এলভিনকে কোলে নিয়ে রয়েছেন গায়ক। কোন একটি ব্রিজের উপর তোলা হয়েছে ছবিটি৷

পোস্টের ক্যাপশনে লিখলেন- “অনেকটা ভালবাসি এলভিন সোনা”৷ হ্যাশট্যাগে লিখলেন- “সুইট মেমোরি, মেয়ে এলভিন, আমার দুনিয়া”৷ সোশ্যাল মিডিয়াতে এই পোস্ট করার সঙ্গে সঙ্গে তুমুল ভাইরাল হয়েছে।

আরও পড়ুন : নিজের চেহারার একি অবস্থা করলেন “ফাগুন বউ” ঐন্দ্রিলা! অভিনেত্রীকে দেখে মন খারাপ ভক্তদের

স্ত্রী কন্যা আর পরিবারকে নিয়ে বেশ সুখে দিন কাটাচ্ছিলেন আলবার্ট কাবো কিন্তু হঠাৎ করেই বিপর্যয় ঘটে যায় গত ৩ জুলাই। বলা যায়, অ্যালবার্টের জীবনে সব থেকে বড় দুর্ঘটনা।

মাত্র সাড়ে 8 মাস বয়সী ছোট্ট মেয়েটিকে হারিয়ে ফেলেছেন অ্যালবার্ট ও তার স্ত্রী পূজা৷ মেয়েকে হারিয়ে এখনো পর্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হচ্ছে দুজনকে। তবে সেই দুঃখ কিছুটা হলেও কাটিয়ে নতুন করে পথ চলছেন গায়ক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh