টলিউড

কার কার সঙ্গে ডেটিংয়ে যেতে চান মধুমিতা? জানলে অবাক হবেন!

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। থুড়ি, টেলিভিশন নয়, এখন তো তিনি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। ২০১১ সাল নাগাদ স্টার জলসায় পর্দায় বোঝে না সে বোঝে না শুরু হয়।

ওই সিরিয়ালের মধ্য দিয়েই জনপ্রিয় হন পাখি চরিত্রে অভিনয় করা মধুমিতা সরকার। তাঁর বিপরীতে অভিনয় করেছেন যশ দাশগুপ্ত। তাঁর এবং মধুমিতা সরকারের অনস্ক্রিন কেমিস্ট্রি বেশ জমেছিল সেই সময়।

পাখি অরণ্য জুটি রিতিমত সুপার ডুপার হিট। ১০-১২ বছর আগে শেষ হয়ে যাওয়া সেই ধারাবাহিক নিয়ে এখনো উত্তেজনা কম নয়। আবারও এই জুটিকে একই সঙ্গে একই পর্দায় দেখতে চান তাদের অনুরাগীরা।

তবে এখন ছোট পর্দার গন্ডিকে দুজনেই সিনেমা এবং ওয়েব সিরিজে কাজ করছেন মন দিয়ে। সেই যশ-মিতা জুটিকে কি আবারো দেখা যাবে পর্দায়? সেটা নিজেই জানালেন মধুমিতা।

আরও পড়ুন : অনেক দিন আগে প্রয়াত হয়েছে শিশুকন্যা! বছর শুরুতেই আবেগঘন পোস্ট অ্যালবার্ট কাবোর

সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ননসেনের মুখোমুখি হলেন মধুমিতা। চিনি খ্যাত অভিনেত্রী তাঁকে দেওয়া সাক্ষাৎকারে জানালেন, তাঁকে এবং যশ দাশগুপ্তকে একসঙ্গে পর্দায় দেখা যাবে কিনা।

অভিনেত্রী জানালেন, ‘অফার আসছে। স্ক্রিপ্ট আসছে। আমরা দেখছি, যদি ভালো লাগে, দুজনেরই স্ক্রিপ্ট পছন্দ হয় তাহলে করব।’

প্রসঙ্গত উল্লেখ্য, খুব কম বয়সে মধুমিতা সরকার বিয়ে করেন পরিচালক, অভিনেতা সৌরভ চক্রবর্তীকে। যদিও তাদের সেই দাম্পত্য জীবন বেশিদিন টেকেনি। আলাদা থাকলেও দুজনে ভালো আছেন, নিজেদের মতো করে কাজ করছেন।

ভবিষ্যতে কি কোনদিন প্রাক্তনের সঙ্গে কাজ করতে চান মধুমিতা? উত্তরে মধুমিতা জানান, ‘ওকে ফোন করুন।

ওই বলতে পারবে এটা। কারণ ও পরিচালক, ও গল্প ভাববে চরিত্রে ভাববে, সেখানে আমাকে মানাবে কিনা আগে ভাবুক। তারপর আমার কাছে গল্প এলে আমি পড়ব, ভাবব তারপর দেখি।’

আরও পড়ুন : ফোন হ্যাকড টেলি অভিনেত্রীর! ছবি বিকৃতি করে ভাইরাল করার হুমকি

এছাড়াও একটি বিশেষ প্রশ্নোত্তর পর্বে মধুমিতা জানান তিনি কার কার সঙ্গে ডেটিংয়ে যেতে চান। সেখানে তার কথায় উঠে এলো দেব থেকে শুরু করে অনুপম রায়, বিক্রম চট্টোপাধ্যায়, সৌরভ গঙ্গোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী অর্থাৎ তাঁর প্রাক্তন এমনকি শাহরুখ খানের নাম।

তবে অবশ্যই সেটা কেবলমাত্র ঘুরে বেড়ানো এবং অন্যকে চেনা জানার জন্য। সিঙ্গেল আছেন তবে সিঙ্গেল হওয়ার জন্য প্রস্তুত,জানালেন মধুমিতা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh