বাংলা সিরিয়াল

ফোন হ্যাকড টেলি অভিনেত্রীর! ছবি বিকৃতি করে ভাইরাল করার হুমকি

নাগাদ বিন্দি নামক সিরিয়ালে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিলেন এই অভিনেত্রী। সেই থেকে বেশ কয়েকটা ধারাবাহিকে এখনো পর্যন্ত মুখ্য চরিত্রে অভিনয় করলেও, আপাতত পার্শ্বচরিত্রের অভিনয় করতে দেখা যায় ওই অভিনেত্রীকে। এখন আর প্রধান চরিত্রে দেখা যায় না তাকে। এরই মধ্যে চরম বিপদে পড়লেন চাঁদনী সাহা।

সোশ্যাল মিডিয়াতে দারুন একটিভ চাঁদনী সাহা। এবার সেই অভিনেত্রীর ফোন এবং সোশ্যাল মিডিয়া পেজ হ্যাক হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। এই মুহূর্তে কোন ধারাবাহিকে তিনি অভিনয় না করলেও সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকেন অভিনেত্রী। সেখানেই চাঁদনী জানালেন, তার ফোন এবং সোশ্যাল মিডিয়া একাউন্ট হ্যাক হয়ে গিয়েছে। তিনি আরও বলেন, ফোন ও সোশ্যাল মিডিয়া পেজ হ্যাক হয়ে যাওয়ার পাশাপাশি হ্যাকারদের পক্ষ থেকে হুমকি দেওয়া হচ্ছে তাকে।

আরও পড়ুন : মুখভরা বলিরেখা আর দাগছোপ! মেকআপ ছাড়া ছবি পোস্ট করলেন শুভশ্রী?

চাঁদনী জানালেন, তাঁর সুপার ইমপোেজ করা ছবি, তাঁর সব পরিচিতদের কাছে পাঠিয়ে দেবে। ইতিমধ্যেই সমস্ত অনুরাগীদের ওই অ্যাকাউন্টের রিপোর্ট করতে বলেছেন চাঁদনী । ইতিমধ্যেই স্থানীয় থানায় এই বিষয়ে অভিযোগ দায়ের করেছেন। যমুনা ঢাকি-তে চাঁদনির অভিনয় করেছেন কিছুদিন আগেই। তবে আজকাল সিরিয়াল থেকে কিছুটা দূরেই রয়েছেন তিনি। কবিতাও লেখেন এই অভিনেত্রী।

আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সকে কাজে লাগিয়ে এখন ডিপফেক বানানো বেশ সহজ। ইতিমধ্যেই রশ্মিকা মন্দানা থেকে শুরু করে কাজল, ক্যাটরিনারাও এর শিকার। আর তারকাদের সোশ্যাল মিডিয়া পেজ হ্যাক করার ঘটনা ঘটেই চলেছে সব সময়। শুধু তাই নয়, পেজ থেকে ছবি নিয়ে সুপার ইমপোজ করে ছেড়ে দেওয়া হচ্ছে পর্ন সাইটে। এই নিয়ে অবশ্য চিন্তা বাড়ছে সকলের। তারই মাঝে টেলিভিশনের এক অভিনেত্রী সোশ্যাল মিডিয়া পেজ হ্যাক হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh