বলিউড

বলিউডে নায়িকাদের মধ্যে ‘ধন-কুবের’ কে?

বলিউডে নায়িকাদের মধ্যে, সবচেয়ে ধনী অভিনেত্রী কে? ধারে কাছে নেই প্রিয়াঙ্কা দীপিকাও! তাঁর সম্পত্তির পরিমাণ শুনলে রীতিমত হকচকিয়ে যাবেন আপনিও।
শুনে নিন নায়িকাদের মধ্যে এই ধন-কুবেরের কথা!

তিনি “মিস ওয়ার্ল্ড”। একুশ বছর বয়সে মনি রত্নমের হাত ধরে পা রেখেছিলেন রুপোলি দুনিয়ায়। আর তারপর, এগিয়ে চলেছে তাঁর কেরিয়ারের গ্রাফ। সাফল্যের মুকুটে জুড়েছে অগণিত পালক। তিনি, ঐশ্বর্য রাই বচ্চন। সাম্প্রতিক এক তথ্য অনুযায়ী, বলিউডে নায়িকাদের মধ্যে সবচেয়ে বেশি সম্পত্তির মালকিন তিনি। তাঁর ধারে কাছে নেই প্রিয়াঙ্কা চোপড়া অথবা দীপিকা পাডুকোন। মহেশ-কন্যা আলিয়া ভাট বা অনুস্কা শর্মাও রয়েছেন বেশ পিছিয়ে। জানেন কত টাকার মালকিন রাই-সুন্দরী?

আরও পড়ুন : প্রকাশ্যে এলো রাজ-শুভশ্রীর কন্যা! বাবা নাকি মা, কার মতো দকেহতে হলো ইয়ালিনি?

দীর্ঘদিন ধরে বড় পর্দায় তাঁর উপস্থিতি লক্ষ্য না করা গেলেও, প্রায়শই খবরের শিরোনামে থাকেন বচ্চন-বধূ। শেষ তাঁকে বলিউডের “এ দিল হে মুস্কিল” ছবিতে দেখা যায়। অভিনয় থেকে বিরতি নিলেও, এখনও রাই-সুন্দরীর সঞ্চয়ের পরিমাণ টেক্কা দেবে তৎকালীন নায়িকাদের। শোনা যাচ্ছে, ঐশ্বর্যের সম্পত্তির পরিমাণ প্রায় ৭৬৬ কোটি টাকা। এক একটি ছবিতে অভিনয়ের জন্য তিনি নিয়ে থাকেন ১০-১২ কোটি টাকা মত। ঐশ্বর্যের বার্ষিক উপার্জন ৮০-৯০ কোটি টাকা।

তাঁর সম্পত্তির পরিমাণ ছাপিয়ে গেছে ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়াকে। পিগি চপসের এখন সম্পত্তির পরিমাণ ৬২০ কোটি টাকা।
পিছিয়ে আছেন যদিও নবাব পত্নীও। করিনা কাপুর খানের কাছে এই মুহূর্তে সঞ্চিত সম্পত্তির পরিমাণ ৫১৭ কোটি টাকা। চতুর্থ স্থানে রয়েছেন বলিউডের ‘মস্তানি’ দীপিকা পাডুকোন। ৩১৪ কোটি টাকা সম্পত্তির অধিকারী তিনি।

আরও পড়ুন : “মুক্তি দিয়েছে না মেরে দিয়েছে?”, মেয়েকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অহনার মা চাঁদনী

তবে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, পারিবারিক জটিলতা সৃষ্টি হয়েছে বচ্চন পরিবারে। মেয়েকে নিয়ে অভিষেক এবং সমগ্র বচ্চন পরিবারের থেকে আলাদা থাকছেন ঐশ্বর্য। যদিও, আলাদা থাকলেও, তিনি যে একজন প্রতিষ্ঠিত নারী, নিজের বা সন্তানদের দায়িত্ব নেওয়ার মত তাঁর যথেষ্টর বেশিই সামর্থ রয়েছে, এ কথা তাঁর সম্পত্তির পরিমাণ শুনলেই প্রমাণিত হয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh