টলিউড

“শুভ জন্মদিন মিমি”, মিনিটের জন্মদিনের শুভেচ্ছা জানাল ইউভান-ইয়ালিনি! পাঠালো উপহারও

রাজের সঙ্গে মিমি চক্রবর্তীর দীর্ঘদিন আগে প্রেমের সম্পর্ক ভেঙে গিয়েছে। তবে কি কারনে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ভেঙে গেল সেই নিয়ে এখনো পর্যন্ত চর্চা চলে।

তবে রাজের সঙ্গে মিমির প্রেমের সম্পর্ক ভেঙে গেলেও এখনো পর্যন্ত মিমির সঙ্গে শুভশ্রী এবং তার পরিবারের সম্পর্ক খুবই ভালো। জন্মদিনে শুভশ্রী এবং মিমক একে অপরকে শুভেচ্ছা জানান। এবারও কিন্তু তার ব্যতিক্রম হলো না। তবে এবার মিমির কাছে শুভেচ্ছা বার্তা এল ইউভান-ইয়ালিনির তরফে।

আরও পড়ুন : এক ব্যক্তিকে চড় মারার অভিযোগ! বিতর্কে জড়ালেন ‘বিগ বস ওটিটি ২’ বিজয়ী এলভিশ যাদব

২০১৬ সাল নাগাদ রাজ এবং মিমির সম্পর্ক ভেঙে যায়। তবে শুভশ্রীর সঙ্গে মিমির সম্পর্ক বেশ ভালো। মিমি চক্রবর্তী জন্মদিনে এবার দারুন বার্তা দিলেন শুভশ্রী।

মিমি চক্রবর্তীর ৩৫ তম জন্মদিনের সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন শুভশ্রী। ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন মিমিও। শুধু তাই না, জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মিমিকে ফুল পাঠিয়েছে ছোট্ট ইউভান আর ইয়ালিনি। সঙ্গে লেখা রয়েছে, “শুভ জন্মদিন মিমি। ইউভান আর ইয়ালিনির তরফে।”

ফুলের উপর শুভশ্রীর করা পোস্টে মিমি ভালোবাসা জানিয়ে শুভশ্রীকে ট্যাগ করে লিখলেন, “পুঁচকুগুলোকে অনেক আদর।” প্রাক্তনের স্ত্রীর সঙ্গে মিমির এত ভালো সম্পর্ক দেখে হতবাক হয়েছেন সকলেই।

এমন সুন্দর সম্পর্ক রাখার বিষয়টি প্রশংসিত হয়েছে। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চেয়ারম্যান রাজ চক্রবর্তীর সঙ্গে মিমিকেও দেখা গিয়েছে উৎসবের মঞ্চে।

২০১৮ সালে রাজ আর শুভশ্রী আবদ্ধ হয়েছিলেন বিবাহ বন্ধনে। বর্তমানে তাঁদের দুই ফুটফুটে সন্তান রয়েছে। তবে তার আগে রাজের সঙ্গে মিমির প্রেম নিয়ে নিয়ে প্রচুর আলোচনা হয়েছিল।

আরও পড়ুন : কথা শেষমেষ কোন গোপনে মন ভেসেছের থেকে প্রোমোটা কপি করে নিলো! কোন গোপনের প্রোমোর সাথে কথার মিল দেখে বলছেন দর্শক!

এখন সেসব অতীত। এবারে মিমি তার জন্মদিন ইন্ডাস্ট্রির বেশ কিছু বন্ধুদের নিয়ে উদযাপন করেছেন কেক কেটে। ভক্তরা শুভেচ্ছা জানিয়েছেন মিমিকে। ইন্ডাস্ট্রির বন্ধুরাও তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh