বাংলা সিরিয়াল

“আজ রাত্রে যে কী অপেক্ষা করছে…”, লোপাকে নিয়ে মন্তব্য করে মহা ফ্যাসাদে জয়! ড্যামেজ কন্ট্রোল দাদা সৌরভের

দাদাগিরির আগের সিজেনে দাদাগিরির মঞ্চে এসে বউ লোপামুদ্রার নামে নিন্দে মন্দ করে গিয়েছিলেন সংগীত শিল্পী জয় সরকার। এবার দাদাগিরির মঞ্চে স্ত্রী লোপামুদ্রা মিত্রকে নিয়ে উপস্থিত হয়েছেন সঙ্গীত শিল্পী জয় সরকার।

ইতিমধ্যেই জি বাংলা তরফ থেকে দাদাগিরির সেই এপিসোড এর একটি নতুন প্রোমো সামনে আনা হয়েছে। এই দেখেই শুরু হইচই কাণ্ড।

দাদাগিরি আনলিমিটেডের সিজন ১০ এর মঞ্চে এবার থাকছেন জয় সরকার, লোপামুদ্র মিত্র, বাবুল সুপ্রিয়রা। প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে, জয় সরকারের প্রশংসা করে সৌরভ বলেন, “জয় শান্ত মানুষ, ভালো মানুষ”।

 

সেই সময় পাঁচ থেকে মন্তব্য করে বসেন বাবুল সুপ্রিয়। টিনি বলেন, “জয় ভাজা মাছ উলটে খেতে জানে?” স্বামীর নামে দুটো ভালো কথা শুনে সঙ্গে সঙ্গে রেগে যান লোপামুদ্রা মিত্র। তিনি বলে ওঠেন, “জয় ভীষণ শান্ত, জয় ভীষণ ভালো মানুষ। আমার ইমেজটা খুব খারাপ”।

যথারীতি বউয়ের মান ভাঙ্গানোর জন্য চেষ্টা করতে থাকেন জয়। তিনি ভয়ে ভয়ে বলেন, “আজ রাত্রে যে কী অপেক্ষা করছে বাড়ি ফেরার পরে তা আমি জানি না'”। জয়কে তার বউয়ের হাত থেকে বাঁচাতে ম্যানেজ কন্ট্রোল করতে উপস্থিত।

একসময় তিনি বলে ওঠেন, ” ‘আর না না!” হাসিতে ফেটে পড়েন লোপামুদ্রা। আসলে মজার ছলে রাগের ভান করছিলেন তিনি।

জয়-লোপা দাম্পত্য জীবনের বাইশটা বছর পার করলেন। গত সিজেন দাদাগিরির মঞ্চে এসে বউয়ের ব্যাপারে নালিশ জানিয়ে জয় বলেছিলেন, লোপার বুটিকের জন্য নাকি তাঁকে বেগার খাটানো হয়। জয় সরকার বলেন, “একটা পয়সা পাই না জানেন। আমায় দিয়ে চুটিয়ে মডেলিং করানো হয়।

আরও পড়ুন : “শুভ জন্মদিন মিমি”, মিনিটের জন্মদিনের শুভেচ্ছা জানাল ইউভান-ইয়ালিনি! পাঠালো উপহারও

সেই জামা হুহু করে বিক্রি হয়, কিন্তু একটা টাকাও দেয় না। মাঝেমধ্যে একটা দুটো জামা দিয়ে দেয় যে এটা তুই ব্যবহার করিস।” সেই সময় লোপামুদ্রা বলেন, “শোনো যদি পয়সাই দিতে হয় তবে দেখতে সুন্দর বর করার মানে কী?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh