বাংলা সিরিয়াল

দীপা সূর্যের প্রথম আর শেষ ভালোবাসা! রোজ ডে’তে ইরার দেওয়া ফুলের তোড়া ছিড়ে ফেলল সূর্য

স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে পরিবার থেকে দূরে এক প্রত্যন্ত গ্রামে গিয়ে বর্তমানে জীবন যাপন করছে সূর্য। এখন সে খুব খিটখিটে স্বভাবের হয়ে গিয়েছে।

নিজের ইচ্ছায় সেনগুপ্ত পরিবার দীপা আর তার সন্তানদের থেকে দূরে চলে গিয়েছে সে। সে কাউকে জানাতে চায়না তার ঠিকানা। মিশকার কথা শুনে স্ত্রী সন্তানদের সঙ্গে সে যা অপরাধ করেছে তাতে বিবেক দংশনে ভুগছে সূর্য।

ধারাবাহিকের বর্তমান ব্লাড বলছে, সূর্যকে খুশি করার জন্য উঠেপড়ে লেগেছে লালী আর ইরা। ফুল দিয়ে সুজন ঘর সাজিয়েছে দুজনে। নিজের ঘর ফুল দিয়ে সাজানো দেখে ভীষণ রেগে গিয়ে সূর্য সমস্ত ফুল ছিড়ে ফেলে।

আরও পড়ুন : “আজ রাত্রে যে কী অপেক্ষা করছে…”, লোপাকে নিয়ে মন্তব্য করে মহা ফ্যাসাদে জয়! ড্যামেজ কন্ট্রোল দাদা সৌরভের

দীপার মনে পড়ে যায় তার। সূর্য ব্যবহার দেখে ভয় পায় লালী।ইরাও কেঁদে ফেলে। ধমক দিয়ে দুজনকে বেরিয়ে যেতে বলে সূর্য।

তারপরেই ছোট্ট লালীর কথা ভেবে দুঃখ পায় সূর্য। লালীকে খুঁজতে থাকে সে। কোন গ্রামবাসী সূর্যের সঙ্গে কথা বলে না। সকলেই তার উপর রেগে আছে। লালীর বাবা সূর্যকে বলে, ডাক্তারবাবুর মনের কষ্ট সকলেই বুঝতে পারে।

কিন্তু সে কথা কারো সঙ্গে ভাগ করে নেয় না সূর্য। সূর্য বলে, তার কেউ নেই জীবনে কাউকে সে রাখতেও চায় না। এবার ইরা আর সূর্যের সম্পর্ক কোনদিকে যায় সেটাই দেখার।

আরও পড়ুন : কথা শেষমেষ কোন গোপনে মন ভেসেছের থেকে প্রোমোটা কপি করে নিলো! কোন গোপনের প্রোমোর সাথে কথার মিল দেখে বলছেন দর্শক!

Back to top button

Ad Blocker Detected!

Refresh