বাংলা সিরিয়াল

“তাহলে কবে যাচ্ছো ছাদনাতলায়”, শ্রীমাকে রচনা বিয়ের কথা বলতেই লজ্জায় লাল অভিনেত্রী

রবিবার মানেই দিদি নাম্বার ওয়ানে আসেন সেলিব্রিটি সব দিদিরা। একইভাবে রবিবার দিদি নম্বর ওয়ানে যেনো এবার চাঁদের হাট বসেছিল! রচনা বন্দ্যোপাধ্যায় সংসারিত জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত ছিলেন শ্রীমা ভট্টাচার্য, আভেরি সিংহ রায়, ঐন্দ্রিলা, প্রমুখ।

আর দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেই নিজের প্রেম জীবন নিয়ে খোলাখুলি আলোচনা করলেন গাঁটছড়া ধারাবাহিকের দ্যুতি অর্থাৎ শ্রীমা ভট্টাচার্য।

 

টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। অভিনেতা গৌরব রায়চৌধুরীর সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল তার। তবে সেই সম্পর্ক ভেঙেও গিয়েছিল। আপাতত নিজেকে সিঙ্গেল বলে দাবি করে থাকেন শ্রীমা।

এবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে তবে শ্রীমার হাটে হাঁড়ি ভেঙেই দিলেন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। জানিয়ে দিলেন অভিনেত্রীর প্রেমিক আসলে কে। বিয়ের কথা উঠতেই শ্রীমা বলেন, তিনি ছোট। রচনার বলেন, “কত বয়স হয়ে গেল, এখন তো তুই স্কুলে নয়”। এই শুনেই বেশ লজ্জায় পড়ে যায় শ্রীমা। আমতা আমতা তিনি বলেন, “এটা তুমি কী বললে”?

বর্তমানে নিজেকে সিঙ্গেল বলে। দাবি করলেও সকলেই জানেন সম্পর্কে জড়িয়েছেন শ্রীমা। টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীলের সঙ্গে বর্তমানে প্রেম করছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য।

কিছুদিন আগেই বিদেশেও ভ্রমণ করেছেন দুজনে। তবে সে কথা নিজেরা শিকার না করলেও তাদের ছবি বলে দিয়েছিল যে তারা একসাথেই ছিলেন।

আরও পড়ুন : দীপা সূর্যের প্রথম আর শেষ ভালোবাসা! রোজ ডে’তে ইরার দেওয়া ফুলের তোড়া ছিড়ে ফেলল সূর্য

হামেশাই ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের সঙ্গে রিল ভিডিও বানাতে দেখা যায় শ্রীমাকে। তবে এখনো পর্যন্ত আনুষ্ঠানিকভাবে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি কেউ।

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে বিয়ের ক্ষেত্রে কিছুটা সময় প্রয়োজন বলে জানিয়েছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh