বাংলা সিরিয়াল

“ওকেও তো রাজি হতে হবে আমার সঙ্গে লাইভ সেশনে আসতে।”, কৌশাম্বির সঙ্গে লিভ নিয়ে একি বললেন আদৃত?

সদ্যই ইনস্টাগ্রামে একাউন্ট খুলেছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা আদৃত রায়। রাতারাতি ১১ হাজার ফলোয়ার্স হয়ে গিয়েছে অভিনেতার। ১৪ই ফেব্রুয়ারি বিকেলবেলা ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এদিন লাইভে এসেছিলেন অভিনেতা।

এদিন বেগুনি রঙের পাঞ্জাবি আর সাদা পায়জামা পড়ে দেখা গিয়েছে আদৃত রায়কে। পাগল প্রেমীর লুকেই দেখা গেলো অভিনেতাকে। যদিও ট্রিম করা হয়েছে দাড়ি।

এদিন প্রথম বার লাইভে এসে আদৃত সকল অনুরাগীকে ধন্যবাদ জানান। এত তাড়াতাড়ি ইনস্টাগ্রামে তার এত অনুরাগী হবে এটা ভাবতেও পারেননি অভিনেতা।

আরও পড়ুন : “তাহলে কবে যাচ্ছো ছাদনাতলায়”, শ্রীমাকে রচনা বিয়ের কথা বলতেই লজ্জায় লাল অভিনেত্রী

সোশ্যাল মিডিয়াতে তিনি না থাকা সত্ত্বেও একাধিক ফ্যানপেজ থেকে অভিনেতাকে নিয়ে প্রচুর ছবির পোস্ট করা হয়। সেই জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। ভক্তদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলার পাশাপাশি এদিন বিয়ে নিয়ে বড়সড় আপডেট দিলেন আদৃত।

এদিন তাঁর অনুরাগী প্রশ্ন করেন, “বিয়েটা করছ কবে?” সেই জবাব অবশ্য এড়িয়ে গেলেন অভিনেতা। তবে বারবার একই প্রশ্ন আসার কারণে অভিনেতা জানান, “করব করব একদিন করব। জানিয়েই করব”।

হালকা ধমক দিয়ে অভিনেতা বলেন, “এই দেখো ব্যক্তিগত প্রশ্ন করছে”! এরপর আরেকজন অনুরোধ করেন, চর্চিত প্রেমিকা কৌশাম্বি চক্রবর্তীকে নিয়ে লাইভে আসতে। মজা করে জবাব দিয়ে আদৃত বলেন, “ওকেও তো রাজি হতে হবে আমার সঙ্গে লাইভ সেশনে আসতে। খুব ব্যস্ত অভিনেতা”।

ডিসেম্বর মাসেই সোনা গিয়েছিল জানুয়ারিতে নাকি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন আদৃত আর কৌশম্বি। তবে নিজেদের প্রেমের বিষয়ে কোনদিনও সীলমোহর দেননি দুজনেই।

সেই জায়গায় দাঁড়িয়ে হঠাৎ বিয়ের খবর শুনে খানিকটা অবাক হয়েছিলেন দুজনেই আদৃত আর কৌশাম্বি। তবে দিদি নম্বর ১-এ এসে কৌশাম্বি জানান, তাঁর নতুন সম্পর্কে খুশি পরিবার।

বর্তমানে ফুলকি সিরিয়ালে কাজ করছেন কৌশাম্বি চক্রবর্তী। বিয়ের জল্পনা উড়িয়ে দিয়ে তিনি জন্য, “জানুয়ারিতে কারা আমাদের বিয়ে দিচ্ছে সেটাই তো বুঝতে পারছি না। এখন কাজ করছি, এইসব গুঞ্জনে কান দেওয়া অনুচিত।

আরও পড়ুন : দীপা সূর্যের প্রথম আর শেষ ভালোবাসা! রোজ ডে’তে ইরার দেওয়া ফুলের তোড়া ছিড়ে ফেলল সূর্য

এটা ভুয়ো খবর। আমাদের বিয়ে আর আমরাই জানি না”! এদিনের লাইভ সেকশন থেকে নিজের পরের ছবি ‘পাগল প্রেমী’ নিয়েও কথা বললেন আদৃত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh