বিনোদন

এক ব্যক্তিকে চড় মারার অভিযোগ! বিতর্কে জড়ালেন ‘বিগ বস ওটিটি ২’ বিজয়ী এলভিশ যাদব

ফের বিতর্কে জড়িয়ে পড়লেন ‘বিগ বস ওটিটি ২’ বিজয়ী এলভিশ যাদব। তার বিরুদ্ধে এক ব্যক্তিকে চড় মারার অভিযোগ উঠেছে। রবিবার রাতে জয়পুরের একটি রেস্টুরেন্টে এক ব্যক্তিকে চড় মারেন এলভিশ। ইতিমধ্যেই সেই ঘটনার ভিডিও বিদ্যুৎ গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে যে, একটি রেস্তোরাঁয় বেশ কিছু অতিথির সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন এলভিশ যাদব। এই ঘটনায় প্রচন্ড রেগে গিয়ে তিনি এক ব্যক্তিকে গালে চড় মেরে দেন।

এমনকি তার ওপরে চড়াও হন। এই চরের জবাব দেন ওই ব্যক্তি। প্রচন্ড ক্ষুব্ধ হয়ে তাকে আবারো জবাব দিতে ফেরেন এলভিশ। তবে তার বন্ধুরা তাকে থামিয়ে বাইরে নিয়ে যান। টুইটারে এই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে।

এই ঘটনার ভিডিও চারিদিকে ছড়িয়ে পড়তেই নিজের অপকর্ম ঢাকার জন্য একটি অডিও বিবৃতি জারি করেছেন এলভিশ। ওই বিবৃতিতে তিনি জানিয়েছেন, তাঁকে উত্ত্যক্ত করা হয়েছিল বলেই ওই ব্যক্তিকে চড় মারেন তিনি।

এলভিশ বলেন, “দেখুন ভাই, বিষয়টা এই রকম যে, আমার লড়াই করার কোনও শখ নেই। আর কারও উপর হাত তোলারও শখ নেই। আমি নিজের চরকাতেই তেল দিই সব সময়। আমি সাধারণ ভাবেই থাকি। আর যাঁরা ছবি তোলার কথা বলেন, তাঁদের সঙ্গে আরাম করেই ছবি তুলি আমি। কিন্তু কেউ যদি পিছন থেকে মন্তব্য করেন, তাহলে আমি তাঁকে ছাড়ি না।”

আরও পড়ুন : হাসপাতালে থাকাকালীন মিঠুনকে তিরস্কার করেছেন প্রধানমন্ত্রী !

এখানেই শেষ নয়। এলভিশ আরও বলেন, “আপনারা নিশ্চয়ই দেখতে পাচ্ছেন যে, আমাদের সঙ্গে পুলিশ এবং কম্যান্ডো থাকে। বিষয়টা এমন নয় যে, আমরা কোনও ভুল করেছি। এটা ব্যক্তিগত।

তিনি আমায় ব্যক্তিগত ভাবে আক্রমণ করেছিলেন। আর তাই আমি গিয়ে তাঁকে চড় মেরে এসেছি। আমার কোনও অনুশোচনা নেই। আমি এরকমই। তিনি খারাপ মন্তব্য করেছেন, আর আমিও আমার মতো স্টাইলে তার জবাব দিয়েছি।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh