টলিউড

ছেলেকে আগলে দোলনায় দোল খাওয়াচ্ছেন সুপারস্টার শুভশ্রী, মিষ্টি সুরে গান ধরেছেন ‘বুলবুল পাখি ময়না টিয়ে’, ছেলে-মায়ের আদুরে ভিডিও তরতাজা করল ছেলেবেলার স্মৃতি, স্যালুট জানাচ্ছেন নেটিজেনরা

এ যেন ছেলেবেলার স্মৃতিকে এক মিনিটের মধ্যে চোখের সামনে তুলে ধরা। ছোটবেলায় মায়ের কোলে শুয়ে আদর খাওয়া আর গান শোনার মত স্মৃতি অনেকের কাছেই এখনো তরতাজা। আর নিজের ছেলেকে তেমনই এক মিষ্টি মুহূর্ত উপহার দিলেন অভিনেত্রী শুভশ্রী(Subhashree Ganguly)। তবে ইউভানকে(Yuvaan) নিয়ে প্রায়শই আদুরে মুহূর্তের ভিডিও শেয়ার করেন নেট দুনিয়ার পাতায়।

এবার ছেলেকে নিয়ে দোলনায় দোল খাচ্ছেন অভিনেত্রী। সেই সঙ্গে মিষ্টি সুরে কান ধরেছেন ‘বুলবুল পাখি ময়না টিয়ে… আয় না যানা গান শুনিয়ে’। হাতে খেলনা ধরে রয়েছে ইউভান। আরেক হাত দিয়ে মাকে জড়িয়ে ধরে রয়েছে ছোট্ট খুদে। চুপটি করে গান শুনছে সে। কোন এক রিসোর্ট থেকে সেই ভিডিও শেয়ার করেছেন টলিউড(Tollywood) ডিভা।

ছেলে মায়ের এই আদরে ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই মুহূর্তে ভাইরাল(Viral Video)। সবাই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ভিডিওটিকে। একজন লিখেছেন,’ ইনস্টাগ্রামে আজকের সব থেকে আদুরে ভিডিও এটি’। অপর একজন লিখেছেন ,’নেট দুনিয়ার সেরা জিনিস’। কেউ কেউ অভিনেত্রীকে এত সাধারণভাবে ছেলেকে মানুষ করার জন্য স্যালুট জানিয়েছেন।

তবে ছেলেকে নিয়ে আরো একটি মজার ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী। চিড়িয়াখানায় এক বাচ্চা হাতিকে আদর করছে ইউভান। তবে বাচ্চা হাতির পাশাপাশি মা হাতিকেও আদর করছে সে। কখনো কখনো তাকে মাম্মা বলেও ডাকছে। বৃহস্পতিবার সকাল থেকেই এই মিষ্টি ভিডিও ছড়িয়ে পড়েছে নেট পাড়ায়। কাজের দুনিয়া থেকে যখনই সময় পান তখনই রাজ-শুভশ্রী দুজনেই ইউভানকে স্বাভাবিক একটা জীবন দিয়ে থাকেন। একসাথে মিলে ঘুরতে যাওয়া। কখনো ঠাকুরমা দাদুর সঙ্গে খুনসুটি। বন্ধুদের সঙ্গে সময় কাটানো সবকিছুর টুকরো ছবি ধরা পড়ে ইন্টারনেটের পাতায়।

Back to top button